ছেলেধরা সন্দেহে গণপিটুনি মানসিক ভারসাম্যহীনকে

ছবি: প্রতীকি

ছেলেধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে গণপিটুনি, উত্তেজনা এলাকায়

আলিপুরদুয়ার: ছেলেধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে গণপিটুনির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল আলিপুরদুয়ারের মাঝেরডাবরি চাবাগান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়েছে বলে জানা গিয়েছে। ফাটানো হয় কাঁদানে গ্যাসের সেল। ঘটনায় আহত হন বেশ কয়েকজন চা শ্রমিক।

স্থানীয়দের সূত্রে খবর, গত কয়েকদিন ধরেই মাঝেরডাবরি এলাকায় বহিরাগতদের আনাগোনায় ছেলেধরা আতঙ্ক দেখা দিয়েছে। এদিন ভোরে চা বাগান এলাকায় এক যুবককে ধরে ফেলেন বাগানের নিরাপত্তা রক্ষী। অভিযোগ, অজ্ঞাতপরিচয় ওই যুবককে মারধর শুরু করেন বাগান শ্রমিকরা। বাগানের ম্যানেজার ওই যুবককে উদ্ধার করার চেষ্টা করায়, অফিস ঘরের দরজা ভেঙে ফেলা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ, ফাটানো হয় কাঁদানে গ্যাসর সেল। পুলিশ সূত্রে খবর, আহত যুবকের নাম তনুজ ঋষি। বিহারের কাটিহারের বাসিন্দা ওই যুবক মানসিক ভারসাম্যহীন। ট্রেনে চেপে আলিপুরদুয়ারে চলে আসে ওই যুবক। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

উল্লেখ্য, চলতি মাসের ৮ জুলাই ছেলেধরা সন্দেহে বেধড়ক পেটানো হল এক ব্যক্তিকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়লেন এলাকার মানুষ। পুলিশকে লক্ষ্য করে ইঁট-পাথড় ছোঁড়া হয়। সব মিলিয়ে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল এলাকা।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *