মানসিক সমস্যায় ক্রিকেট থেকে বিরতি ম্যাক্সওয়েলের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মানসিক স্বাস্থ্যজনিত সমস্য়ায় অর্নিদিষ্টকালীন সময়ের জন্য ক্রিকেট থেকে নাম প্রত্যাহার করে নিলেন ম্যাক্সওয়েল। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এক প্রেসবিবৃতি মারফত এমনটাই জানিয়ে দিল বৃহস্পতিবার দুপুরে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম দুটি ম্যাচ  তিনি খেলেছিলেন। কিন্তু সিরিজের শেষ ও তৃতীয় ম্য়াচে খেলবেন না ম্যাক্সওয়েল। তাঁর পরিবর্তে দলে এসেছে ডার্সি শর্ট। পাকিস্তানের বিরুদ্ধেও ম্যাক্সওয়েলকে পাচ্ছে না অস্ট্রেলিয়া। তিন ফের কবে ক্রিকেটে ফিরবেন এখনই তা বলা সম্ভব নয়।

অজি দলের মনোবিদ ডাক্তার মাইকেল লয়েড বলছেন, ”ম্যাক্সওয়েল মেন্টাল  হেলথ  ইস্যুতে সমস্যার মধ্য়ে দিয়ে যাচ্ছে। এর ফলে ও কিছুটা সময় ক্রিকেটের বাইরে কাটাবে। গ্লেন নিজেই সাপোর্ট স্টাফদের সঙ্গে কথা বলে সেই সমস্যাগুলো  বুঝতে পেরেছে।”

অস্ট্রেলিয়া দলের এক্সিকিউটিভ জেনারেল ম্য়ানেজার বেন ওলিভার ওই বিবৃতিতে জানিয়েছেন, “প্লেয়ার ও স্টাফেদের ভাল থাকাটা আমাদের কাছে সবার ওপরে। গ্লেনের প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। ক্রিকেট ভিক্টোরিয়ার সঙ্গে হাত মিলিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ওর জন্য  কাজ করবে।”

গত রবিবার শ্রীলঙ্কাকে ১৩৪ রানে হারিয়েই টি-২০ সিরিজের শুভারম্ভ করেছিল অস্ট্রেলিয়া। সেদিন অ্যাডিলেড ওভালে ২৮ বলে ৬২ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন ম্যাক্সওয়েল।

#Najmul

(Visited 19 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here