পশ্চিমবঙ্গ

কান্দি পৌরসভার চেয়ারম্যানকে ডক্টরেট উপাধী দিল লন্ডনের বলসব্রীজ বিশ্ববিদ্যালয়

কৌশিক অধিকারী, কান্দি: কান্দি পৌরসভার চেয়ারম্যান তথা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যান অপূর্ব সরকারকে সান্মানীক ডক্টরেট উপাধী দিল লন্ডনের বলসব্রীজ বিশ্ববিদ্যালয়। ভারতবর্ষের মোট ৬০ জনকে যারা বিভিন্ন সামাজিক কাজের সাথে যুক্ত, তাদের কে এই ডক্টরেট সান্মানীক উপাধি দিল লন্ডনের বলসব্রীজ বিশ্ববিদ্যালয়। দেশের ৬০ জনের মধ্যে কান্দি পৌরসভার চেয়ারম্যান অপূর্ব সরকার কেও এই ডক্টরেট সান্মানীক উপাধী দেওয়া হয়।

 

কান্দি বিধানসভার তিনবারের বিধায়ক ছিলেন অপুর্ব সরকার, ২০১৯ সালে লোকসভা নির্বাচনে বহরমপুর থেকে নির্বাচনে লড়াই করার জন্য বিধায়ক পদ থেকে ইস্তফা দেন। বর্তমানে তিনি কান্দি পৌরসভার চেয়ারম্যান ও উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যান পদেও রয়েছেন। মা ও দাদা, বৌদি নিয়ে যৌথ পরিবার।

আরও পড়ুনঃ বর্ধমানে পিকনিক সেরে ফেরার পথে দুর্ঘটনায় মৃত ২

ছোট থেকেই রাজনীতি সাথে যুক্ত অপুর্ব সরকার। কংগ্রেস থেকে হাতে খড়ি হলেও ২০১৮ সালে তৃণমূল কংগ্রেস নাম লেখান। যদিও রাজনীতি বাইরে সামাজিক কাজ করেন তিনি। সামাজিক কাজের জন্য তাকে এই সান্মানীক ডক্টরেট উপাধী দিল লন্ডনের বলসব্রীজ বিশ্ববিদ্যালয়।

কান্দি পৌরসভার চেয়ারম্যান অপূর্ব সরকার জানান, দেশের ৬০ জনের মধ্যে আমাকেও এই সম্মান দেওয়া হয়েছে। এর জন্য ধন্যবাদ জানায় বিশ্ব বিদ্যালয় কর্তৃপক্ষকে। আগামী দিনে আরও সামাজিক কাজ করতে উৎসাহিত হবেন বলে জানান তিনি।

MIJANUR

(Visited 138 times, 1 visits today)

Related Articles

Back to top button
Close
Close