২২ বছরের ছোট প্রেমিকাকে বিয়ে করতে চলেছেন লিওনার্ডো? জল্পনা তুঙ্গে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 3, 2019 | 6:39 pm

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: টাইটানিক সিনেমায় অভিনয় করে সেই সময়ের মহিলাদের মনে ঝড় তুলেছিলেন জ্যাক থুরি লিওনার্ডো ডি ক্যাপ্রিও। মুভিতে রোজের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন জ্যাক। তবে এ তো গেল পর্দার কথা। এবার বাস্তবেই ক্যামিলা নামের এক মডেলের সঙ্গে প্রেম করছেন লিওনার্ডো। আর এই সম্পর্ক নিয়ে তিনি বেশ সিরিয়াস বলেও জানা যাচ্ছে।

কেরিয়ারের শুরুতেই টাইটানিক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। এই টাইটানিকের পর একাধিক সফল ছবি উপহার দিয়েছেন তিনি। এর আগে বেশ কয়েকবার বহু মডেলের সঙ্গে লিওর নাম জড়িয়েছে। কিন্তু আপাতত তিনি ২২ বছর বয়সী ক্যামিলার সঙ্গে প্রেমে মজেছেন ৪৪ বছর বয়সী লিও। এক মার্কিন ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী, লিও নাকি ক্যামিলার সংড সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস। জানা গিয়েছে, ২০১৮ সালের জানুয়ারি মাসে থেকে তারা একে অপরের সঙ্গে রয়েছেন।

এও খবর পাওয়া গিয়েছে যে, অভিনেতা ব্র্যাড পিট নাকি লিওকে ক্যামিলাকে প্রেম নিবেদন করতে সাহায্য করেছিলেন। তবে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে এই কাপল কি তাহলে গাঁটছড়া বাঁধতে চলেছেন? অবশ্য এই জল্পনায় জল ঢেলে দিয়েছেন দুজনের ঘনিষ্ঠ এক ব্যক্তি। তিনি জানিয়েছেন, এখনই তাঁরা বিয়ে নিয়ে কিছু ভাবছেন না।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট