৭২-এ পা দিলেন লালু, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর দীর্ঘায়ু কামনা রাবড়ী দেবীর

জন্মদিনে স্বামী লালুপ্রসাদ যাদবকে গোলাপ দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর দীর্ঘায়ু কামনা করলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ী দেবী। মঙ্গলবার টুইটারে একটি ছবি পোস্ট করে লালুকে শুভেচ্ছা জানান রাবড়ী দেবী |

মঙ্গলবার ৭২ বছরে পা দিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী, রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) নেতা  লালুপ্রসাদ যাদব | জন্মদিনে স্বামী লালুপ্রসাদ যাদবকে গোলাপ দিচ্ছেন, এমন একটি ছবি দিয়ে টুইট করে মঙ্গলবার লালুকে শুভেচ্ছা জানান স্ত্রী তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ী দেবী। টুইটে লালুর ৭২তম জন্মদিনটিকে রাবড়ী বললেন, ‘আবির্ভাব দিবস’। হিন্দিতে করা টুইটে লালুকে ‘প্রাণপ্রিয় আদরণীয়’ সম্বোধন করে রাবড়ী তাঁর স্বামীর ৭২তম জন্মদিবসটিকে ‘আবির্ভাব দিবস’ বলে উল্লেখ করে লিখেছেন, ‘‘প্রাণপ্রিয় আদরণীয় শ্রী লালুপ্রসাদজিকে ৭২তম আবির্ভাব দিবসে অনন্ত অভিনন্দন | আমার আয়ুও আপনার হোক।’’ এদিন লালুর ৭২তম জন্মদিন পালিত হয়েছে আরজেডির সদর দফতরে।

উল্লেখ্য, দুর্নীতির দায়ে ৭ বছরের জেল হয়েছে লালুর। ঠাঁই হয়েছে বিরসা মুন্ডা জেলে। তবে শারীরিক কারণে বহু দিন ধরেই লালু রয়েছেন রাঁচীর হাসপাতালে। লালুর সঙ্গে বাইরের লোকজনকে দেখা করতে দেওয়ার জন্য সপ্তাহে ওই এক দিন (শনিবার) বরাদ্দ করেছেন জেল-কর্তৃপক্ষ।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *