পশ্চিমবঙ্গ

কালনায় বাসের সঙ্গে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ২

অভিষেক চৌধুরী, কালনাঃ কালনায় খ্রিষ্টান চার্চের মেলা ও পিঠে পুলি উৎসব দেখে বাড়ি ফেরার পথে মোটরবাইকের সাথে বাসের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হল বাইক চালক ও আরোহীর। মৃত ওই দুই যুবকের নাম দেবাশীষ হালদার(১৬) ও কমলেশ হালদার(২৩)। তাদের বাড়ি পূর্ব বর্ধমানের কালনা থানার অন্তর্গত ধাত্রীগ্রাম পঞ্চায়েতের বেলকুলি গ্রামে। বুধবার রাতে কালনা – বর্ধমান রুটের এই দুর্ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। অন্য আর একজনকে কালনা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে জানায়। বৃহস্পতিবার মৃতদেহ দুটির ময়নাতদন্ত হয় কালনা মহকুমা হাসপাতালে।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায় যে বুধবার রাতে পূর্ব বর্ধমানের কালনায় মেলা ও উৎসব দেখে মোটরবাইকে চেপে বাড়ি ফিরছিল বেলকুলি গ্রামের ওই দুই যুবক। কালনা-বর্ধমান রুটের নন্দীগ্রাম ইঁটভাটার কাছে মোটর বাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ২ বাইক আরোহীই মারা যায়। রাস্তা খারাপের জন্যই এই দুর্ঘটনা বলে ক্ষোভ প্রকাশ করে জানান এলাকাবাসীরা। যদিও এই দুর্ঘটনার পরেই জানা যায় যে একজনের মাথায় হেলমেট ছিলনা।

এই বিষয়ে মৃত যুবকদের আত্মীয় সন্দীপ হালদার ও সন্তু বিশ্বাস বলেন,‘দুইজনই বাইকে করে কালনায় মেলা ও পিঠেপুলি উৎসব দেখে বাড়ি ফিরছিল বুধবার রাতে। সেইসময় হঠাৎই একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আর একজনকে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে জানায়। রাস্তার অবস্থা খারাপ থাকার জন্যই এই দুর্ঘটনাটি ঘটেছে। কমলেশের উত্তরপ্রদেশে একটি মিষ্টির দোকান আছে। বাড়ি আসে কয়েকদিন আগেই। তার পরেই এই দুর্ঘটনায় স্বাভাবিক কারণেই শোকের ছায়া নামে এলাকায়। দেড় বছর আগেই ওর বিয়ে হয়। স্ত্রী ও সন্তানসম্ভবা।’ বৃহস্পতিবার মৃতদেহ দুটির ময়নাতদন্ত হয় কালনা মহকুমা হাসপাতালে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

MIJANUR

(Visited 29 times, 1 visits today)

Tags

Related Articles

Back to top button
Close
Close