গো-বলয়ে সাংবাদিক খুন, তদন্তে পুলিশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 18, 2019 | 4:34 pm

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গোবর রাখা নিয়ে গণ্ডগোলের জেরে দিবালোকে খুন হতে হল এক সাংবাদিক ও তাঁর ভাইকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাহারানপুরে। নিহত দৈনিক জাগরণ পত্রিকার সাংবাদিকের নাম আশিস জানওয়ানি। সেইসাথে নিহত হয়েছেন তাঁর ভাই, আশুতোষ জানওয়ানি।


পুলিশ সূত্রের খবর অনুসারে, আশীষ এবং আশুতোষদের বাড়ির পাশেই বাড়ি মহীপালের নামে এক ব্যক্তির। যিনি পেশায় দুধ ব্যবসায়ী। শহরের কোতোয়ালী এলাকায় তাঁর ডেয়ারির পাশেই গোরুর গোবর জমা করে রাখা নিয়ে রবিবার সকালে মহীপালের সঙ্গে বচসা বাধে দুই ভাই আশিস ও আশুতোষ-এর। এরপরেই মহীপাল দুই ভাইয়ের ওপর গুলি চালায়। ঘটনাস্থলেই মারা যায় আশুতোষ। আশিস পরে হাসপাতালে মারা যায়।

স্থানীয় সূত্রে খবর, মহীপাল এলাকার কুখ্যাত মদ ব্যবসায়ী। এর আগেও একাধিকবার মহীপাল ওই দুই ভাইকে হুমকি দিয়েছে। স্থানীয়দের অভিযোগ, এর আগে একাধিকবার মহীপালের বিরুদ্ধে আশীষ অভিযোগ জানালেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

এই ঘটনার পর অভিযুক্ত পলাতক। ডিআইজি উপেন্দ্র আগরওয়াল জানান, মহিপালকে ধরতে এই মুহূর্তে চিরুনী তল্লাশি চালাচ্ছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

রবিবারের ঘটনায় নিহত সাংবাদিক এবং তাঁর ভাইয়ের পরিবারবর্গকে পাঁচ লক্ষ টাকা করে এককালীন অর্থ সাহায্যের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

(SAH)

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট