জিও জামাই

নবনীতা দত্তগুপ্ত: ‘জিও কাকা’ শব্দদুটি মুখে মুখে ফেরে। কিন্তু ‘জিও জামাই’ ক’জন বলে বলুন তো? আজ্ঞে এবার বলার পালা। বলাবেন পরিচালক নেহাল দত্ত। তাঁর আসন্ন ছবির নাম ‘জিও জামাই’। প্রেমে ভরপুর মজাদার এই ছবির কাহিনি তাঁর নিজেরই লেখা। শুটিং শেষ। সব ঠিক থাকলে ২০২০-র জানুয়ারিতেই মুক্তি পাওয়ার সম্ভাবনা এই ছবির।
এখন কথা হল গল্পটা কী? খুব বেশি খোলসা করা বারণ।

তবে খানিকটা না বললে পাঠকের বোঝাও মুশকিল। ভাইজ্যাকে জ্যোতিরানী দেবীর কোম্পানিতে কাজ করে দিয়া। সম্পূর্ণ মহিলা পরিচালিত এই অফিস। হঠাৎ-ই একদিন এক পুরুষ কর্মচারীকে রিজিওনাল হেড-এর পদে বসায় জ্যোতিরানীর মেয়ে প্রেমারতি দেবী। নাম তার আদিত্য রায়। এই আদিত্যর সঙ্গে প্রেম ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে দিয়ার। আদিত্যর বাবা-মায়ের ডিভোর্স হওয়ার পর সে আমেরিকায় কাকার কাছে মানুষ হয়। দিয়াকে নিয়ে আদিত্যর খুব ভালো ধারণা যে সে ভালো পরিবারের ভালো মেয়ে। কিন্তু এতটাই কি সহজ পথে এগোবে আদিত্যর ভাবনা? সেটাই দেখার এই ছবিতে।
বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে হিরণ, রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, ইশানি ঘোষ, সুমিত গাঙ্গুলি, মৌমিতা চ্যাটার্জি সহ আরও অনেককে।

সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন অম্লান ঘোষ, সায়ন্তনী পুততুণ্ডু। ক্যামেরায় ঈশ্বরচন্দ্র বারিক। সঙ্গীত পরিচালক দেব সেন। গানের কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায় এবং ঋভ।

গান গেয়েছেন আরমান মালিক, পলক মুচ্ছন, রায়ান রায়, দেবাঞ্জলি বি জোশি, শীর্ষা রক্ষিত। আবহ সঙ্গীতে তমাল চক্রবর্তী। সাউন্ড ডিজাইন এবং মিক্সিং-এ তীর্থঙ্কর মজুমদার।
জ্যোতি প্রোডাকশন কলকাতার প্রযোজনায় আসছে এই ছবি।

bipasha

 

(Visited 71 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here