সেমিফাইনালে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড

নিউজিল্যান্ডের সক্ষমতা সম্পর্কে অবগত ভারত : সঞ্জয় বাঙ্গার

হেডিংলে:  সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হতে চলেছে ভারত। কিউইদের হারাতে পারলেই ২০১১ সালের পর ফের ফাইনালে উঠবে ম্যান ইন ব্লু। কিন্তু আপাতত সেফিফাইনালে নিউজিল্যান্ডকে হারাতে যে মরিয়া ভারত তা বোঝা গেল দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের কথায়।

শনিবার ভারত-শ্রীলঙ্কা ম্যাচের পর সাংবাদিকদের মুখোমুখি হলে সঞ্জয় বাঙ্গার বলেন, নিউজিল্যাণ্ডের সক্ষমতা সম্পর্কে অবগত ভারতীয় শিবির। সাম্প্রতিক সময়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলেছিলাম আমরা। ফলে যে কোনও পরিস্থিতির জন্য তৈরি আমরা।

বিশ্বকাপের লিগ ম্যাচে ইংল্যান্ডের কাছে হারার পর থেকে দলের মিডিল অর্ডার নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকি বহু প্রাক্তন ভারতীয় ক্রিকেটারও বিষয়টি নিয়ে সরব হয়েছে। এই প্রসঙ্গে সবাইকে আশ্বস্ত করে সঞ্জয় বাঙ্গার বলেন, বিষয়টি নিয়ে অযথা চিন্তা করার কিছু হয়নি। যতক্ষণ দলের লক্ষ্যগুলি পূরণ হচ্ছে, ততক্ষণ পর্যন্ত সব কিছু ঠিক আছে। হার্দিক পান্ডিয়া এবং মহেন্দ্র সিং ধোনি নিজের ভূমিকা পালন করেছে। তাঁরা প্রত্যেকেই ভাল ফর্মে রয়েছে।

চলতি বিশ্বকাপে রোহিত শর্মা অনবদ্য ব্যাটিংয়ের প্রশংসা করে সঞ্জয় বাঙ্গার বলেন, নিজের খেলা সম্পর্কে ওয়াকিবহাল রোহিত। খেলার বুনিয়াদি দিকগুলিকে গুরুত্ব দেওয়ার জন্য তাঁর এই সাফল্য। এমনকি কে এল রাহুলকেও সহায়তা করছেন তিনি। যা দলের দৃষ্টিভঙ্গির দিক দিয়ে  খুবই গুরুত্বপূর্ণ বিষয়। এখনও পর্যন্ত বিশ্বকাপে সফল ভারতীয় দল বলে মনে করেন বাঙ্গার।

(Visited 3 times, 1 visits today)