প্রেমিককে খুন করল প্রেমিকার পরিবার

0
11

পান্ডুয়ায় যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল প্রেমিকার পরিবারের বিরুদ্ধে 

হুগলি: পান্ডুয়ায় এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। মৃতের নাম মোঃ মিরাজ (২২)। শনিবার রাত আটটা নাগাদ মোঃ মিরাজকে রাস্তায় ফেলে মারধর করে প্রেমিকার পরিবার। বাড়ি থেকে কিছুটা দূরে রাস্তায় ফেলে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

ঘটনার সূত্রপাত, মিরাজের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল পাশের বাড়ীর যুবতীর। ছেলের পরিবার বিয়ের প্রস্তাব দিলেও মেয়ের পরিবার অন্যত্র বিয়ের দিন ঠিক করে ফেলে, বিয়ে দেবে বলে। কিন্তু মেয়ের বাবা বিয়েতে রাজি ছিল না। এই নিয়ে শুরু হয় গন্ডগোল। এরপর শনিবার রাতে মোঃ মিরাজকে মেয়ের পরিবারের লোকজন রাস্তায় ফেলে মারতে থাকে। তাঁর কান ও নাক দিয়ে রক্ত বের হতে থাকে। অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

মোঃ মিরাজ দিনমজুরের কাজ করত বলে জানা গিয়েছে। এরপরই এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার খবর পেয়ে রাতে পুলিশ দু’জনকে আটক করে। ঘটনাটি পান্ডুয়ার মহাদেবপুর এলাকায়। মোহম্মদ মিরাজের পরিবারের অভিযোগ, ছেলেটি ও মেয়েটি দুজন দুজনকে ভালোবাসতো। মেয়ের বাবা রাজি ছিল না। ছেলের পরিবার বিয়ের প্রস্তাব দিলেও মেয়ের পরিবার অন্যত্র বিয়ে দিন ঠিক করে ফেলে।এ কথা শুনে ছেলেটি আবার মেয়ের বাড়িতে বিয়ের প্রস্তাব দিতে যায়। মেয়ের পরিবার মিলে তখনই মোহম্মদ মিরাজকে মারধর করে বলে  অভিযোগ। ছেলের পরিবার খুনের ঘটনায় দোষীদের কঠোর শাস্তি দাবি করেছে।

পুলিশ সূত্রে খবর, মোহাম্মদ মিরাজের মা পান্ডুয়া থানায় অভিযোগ দায়ের করেন। তারপরেই আক্তার হোসেন ও মোঃ হালিমকে গ্রেফতার করা হয়। ঘটনার তদন্ত চলছে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(Visited 1 times, 1 visits today)