নবদ্বীপে পিটিয়ে খুন, মমতাকে দায়ি করলেন বাবুল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | July 7, 2019 | 9:34 am

কলকাতা: নদিয়ার নবদ্বীপের স্বরূপগঞ্জে বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার রাজ্য বিজেপি দফতরে এ খবর জানান কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।  বলেন, ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিতে দিতে আসছিলেন তিনি। তাই পিটিয়ে খুন করা হয়েছে। এ রকম সব ঘটনার দায় নিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে।’

সূত্রের খবর, গত বুধবার এলাকার একটি ক্লাবের সামনে কৃষ্ণ দেবনাথ নামে এক বিজেপি কর্মীকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে তাঁকে শক্তিনগর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরে কলকাতার এনআরএসে আনা হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। বাবুল অভিযোগ করেন, ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিতে দিতে আসছিলেন তিনি। আর তাই পিটিয়ে খুন করা হয়েছে।

এই ঘটনার প্রতিবাদে মৃতদেহ আগলে রেখে রাস্তা অবরোধে শামিল হন বিজেপি কর্মী-সমর্থকরা। তবে বিজেপির এমন অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনায় শাসকদলের তরফ থেকে জানানো হয়েছে যে, ‘‘সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ। মত্ত অবস্থায় মা-বোনদের টোটো আটকে বিশৃঙ্খলা করেছিল ও (কৃষ্ণ)’’। এ ঘটনায় নিহতের পরিবারের তরফে ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

বাবুল বলেন, “এ রকম সব ঘটনার দায় নিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। উনিই এটা তৃণমূল সমর্থকদের বুঝিয়েছেন, ‘জয় শ্রীরাম’ ধ্বনি তাকে শাস্তি দিতে হবে। এখন দলের সবাই সেই প্রতিযোগিতায় নেমেছে।”

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *