পশ্চিমবঙ্গ

মেমারিতে মাছ বাজারে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমানঃ সিপিএম পার্টি অফিস লাগোয়া মাছ বাজারের কাছে পড়েছিল দুটি তাজা বোমা, তার ও ডিভাইসের মত বস্তু। এই ঘটনা জানাজানি হতেই মঙ্গলবার সকাল থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পূর্ব বর্ধমানের মেমারি থানার দেবীপুরে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় মেমারি থানার পুলিশ। বালির বস্তা দিয়ে পুলিশ বোমা পড়ে থাকা জায়গার চারপাশ ঘিরে দেয়। খবর দেওয়া হয় সিআইডির বোম ডিসপোজাল স্কোয়াডে। বিকালে বোম ডিসপোজাল স্কোয়াডের সদস্যরা ও দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে বোমাগুলি নিষ্ক্রিয় করে। মাছ বাজার এলাকায় বোমা কিভাবে তার তদন্ত মেমারি থানার পুলিশ শুরু করেছে।

আরও পড়ুনঃ পুলওয়ামা হামলার নেপথ্যে দেবেন্দ্র সিংহ? অধীরের মন্তব্যে উত্তপ্ত ভারতীয় রাজনীতি

দেবীপুর মাছ বাজার এলাকার বাসিন্দা শম্ভুনাথ ঘোষ বলেন, মাছ বাজারের কাছে একটি পরিত্যক্ত জায়গায় দুটি বোমা, তার ও ডিভাইসের মত একটি বস্তু তাঁরা পড়ে থাকতে দেখেন। এইসব দেখে সকালে বাজারে আসা সকলেই আতঙ্কিত হয়ে পড়েন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিশ্চিৎ হয় বোমা গুলি তাজা বোমা। এরপরেই বালির বস্তা দিয়ে ওই জায়গার চারপাশ ঘিরে দেওয়া হয়। সিআইডি বোম ডিসপোজাল স্কোয়াডের সদস্যরা বিকালে সেখানে পৌঁছে বোমা নিষ্ক্রিয় করে।

সিপিআই(এম) পার্টি অফিসে থাকা প্রবীন কর্মী শংকর চন্দ্র কর্মকার বলেন, দেবীপুর শান্ত জায়গা। এমন ঘটনা এই এলাকায় আগে কখনও ঘটেনি। পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনায় জড়িতরা ধরা পড়বে বলে আশা করা যাচ্ছে বলে পুলিশ জানিয়েছে। মেমারি থানার এক পুলিশ অফিসার বলেন, কারা এই ঘটনা ঘটালো তা তদন্ত করে দেখা হচ্ছে। ভীতি সঞ্চারের জন্যই ডিভাইসের মত বস্তু ও তার ওই জায়গায় ফেলে রাখা হয়েছিল বলে পুলিশ মনে করছে।

MIJANUR

(Visited 13 times, 1 visits today)

Tags

Related Articles

Back to top button
Close
Close