রাবার ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে, মৃত ৩

0
10

দিল্লিতে রাবার ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ হারালেন ৩ জন

নয়াদিল্লি: ফের আগুন-আতঙ্ক রাজধানী দিল্লিতে। এবার ভয়াবহ আগুন লাগল দিল্লির শাহদারার ঝিলমিল ইন্ডাস্ট্রিয়াল এলাকায় (ঝিলমিল কলোনি) অবস্থিত একটি রাবারের ফ্যাক্টরিতে। শনিবার সকালে ভয়াবহ আগুন লাগে মানসরোবর পার্ক এলাকায় অবস্থিত একটি রাবারের ফ্যাক্টরিতে। অগ্নিকাণ্ডের খবর পাওয়া মাত্রই আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের মোট ৩১টি ইঞ্জিন। কারখানার ভিতরে রাবারের মতো প্রচুর পরিমাণে দাহ্য পদার্থ মজুত থাকায় দ্রুত ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা।

শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও নিয়ন্ত্রণে আসেনি আগুন। এই অগ্নিকাণ্ডের জেরে মৃত্যু হয়েছে ৩ জনের। দমকল কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন।

পুলিশ ও দমকল সূত্রের খবর, শনিবার সকাল ৯.২৫ মিনিট নাগাদ ঝিলমিল ইন্ডাস্ট্রিয়াল এলাকায় অবস্থিত একটি রাবারের ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন লাগে। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌছয় দমকলের মোট ৩১টি ইঞ্জিন। আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। রাবার ফ্রাক্টরির গ্রাউন্ড ফ্লোরে প্রথমে আগুন লাগে, দ্রুত আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে উপরের তিনটি তলায়। সিঁড়ির সাহায্যে কারখানার ভিতরে ঢুকে আগুন নেভানোর চেষ্টা চালায় দমকল কর্মীরা। এই অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণ হারিয়েছেন ৩ জন।

(Visited 2 times, 1 visits today)