রাশিফল: বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | June 26, 2019 | 12:00 am

বহুপ্রকার ঘটমার ঘাত প্রতিঘাতে এই রাশির জাতকদের জন্য আজকের দিনটটি বেশ কষ্টকর ভাবে কাটবার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। কায়িক ও মানসিক স্বাস্থ্য সামান্য অবনত। সাংসারিক জীবনে বিরুদ্ধ পরিবেশ। নিকটজনের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা বানিজ্যে সাবধানতা। লগ্নি না করাই ভালো


অনুকূল পরিস্থিতিজনিত কারণে আজ এই রাশির জাতকদের প্রায় সর্বক্ষেত্রে বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবন একপ্রকার। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।


প্রতিকূল পরিস্থিতিগত কারমে এই রাশির জাতকদের আজকের দিনটি বিষণ্ণতার মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। নিজের এবং পরিবারের কারও স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনে মতভেদ এবং বিরুদ্ধ পরিবেশ। নিকটজনের সঙ্গে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে জটিলতা। লগ্নিতে বিরত থাকুন।


বিভিন্নপ্রকার বিরুদ্ধ পরিস্থিতিগত কারণে আজ এই রাশির জাতকদের শত্রুতার মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। সাংসারিক জীবনে কলহ ও বিরুদ্ধ পরিস্থিতি সৃষ্টির আশঙ্কা। নিকটজনের সঙ্গে বিরোধয আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্যে সমস্যা। লগ্নি করবেন না।


বিরুদ্ধ পরিস্থিতিগত কারণে আজকের দিনটি এই রাশির জাতকদের জন্য অশুভ ফলদায়ক। মাতা-পিতার স্বাস্থ্য সম্পর্কে বিশেষ সচেতন থাকা আবশ্যক। সাংসারিক জীবনে সংশয় ও দ্বন্দ্ব। নিকটজনের সঙ্গে বিরোধের আশঙ্কা। আর্থিক স্থিতিতে সমস্যা। ব্যবসা-বাণইজ্যে জটিলতা। লগ্নিতে বিরত থাকুন।


গ্রহ-নক্ষত্রের অনুকূল সন্নিবেশে আজকের দিনটি এই রাশির জাতকদের জন্য লাভজনক। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিপূর্ণ বাতাবরণ। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


বহুবিধ পরিস্থিতিজনিত কারণে এই রাশির জাতকদের আজকের দিনটি বন্ধুত্বের বাতাবরণে কাটবার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। সাংসারিক জীবনে আনন্দ ও স্বস্তি। নিকটজনের সঙ্গে প্রীতিপূর্ণ সহাবস্থান। আর্থিক স্থিতি উন্নত। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নি করতে পারেন।


বিবিধ প্রকার পরিস্থিতিগত কারণে আজকের দিনটি এই রাশির জাতকদের চিন্তার মধ্য দিয়ে কাটবার আশভ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনে মনোমালিন্য। নিকটজনের সঙ্গে বিরোধের আশঙ্কা। আর্থিক স্থিতিতে সমস্যা। ব্যবসা-বাণিজ্যে বিবিধ প্রকার বাধা। লগ্নি করবেন না।


অনুকূল পরিস্থিতিগত কারণে আজ এই রাশির জাতকদের বিশেষ কারও সাহায্য লাভ করার যোগ রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবন যথাযথ। নিকটজনের সঙ্গে যোগাযোগ অবযাহত থাকবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


প্রতিকূল পরিস্থিতিগত কারণে আজকের দিনটি এই রাশির জাতকদের দুশ্চিন্তার মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। নিজের এবং পরিবারের কারও স্বাস্থ্যগত পরিস্থিতিতে বহুবিধ চিন্তা। সাংসারিক জীবন একপ্রকার। নিকটজনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলা আবশ্যক। আর্থিক স্থিতিতে সমস্যা। ব্যবসা-বাণইজ্যে বাধা। লগ্নি করবেন না।


বিরুদ্ধ পরিস্থিতিগত কারণে আজ এই রাশির জাতকদের শত্রুতার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনে মতভেদ। নিকটজনের সঙ্গে বিরোধ ঘটতে পারে। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে সমস্যা। লগ্নিতে বিরত থাকুন।


পরিস্থিতিগত নানা ঘটনার যোগাযোগে আজ এই রাশির জাতকদের বহুক্ষেত্রে উন্নতির যোগ দৃষ্ট হচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিপূর্ণ বাতাবরণ। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নি করুন।


# জন্মক্ষণ ও স্থানের পার্থক্যে তিথি-নক্ষত্রের শুভাশুভে ব্যক্তিগত রাশিফলে সামান্য পার্থক্য ঘটতে পারে।

লীলাবতী

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *