রাশিফল: বুধবার, ১৭ জুলাই ২০১৯

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | July 16, 2019 | 12:00 am

বিভিন্নপ্রকার পরিস্থিতিগত প্রতিকূলতায় আজকের দিনটি এই রাশির জডাতকদের ক্লেশ এবং ব্যথার মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। কায়িক ও মানসিক স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনে মতভেদ। নিকটজনের সঙ্গে দূরত্ব সৃষ্টি হতে পারে। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্যে চিন্তা। রক্তবর্ণ বস্ত্র পরিধান করতে পারেন। লগ্নিতে বিরত থাকুন।


গ্রহ-নক্ষত্রের অনুকূল সন্নিবেশে আজকের দিনটি এই রাশির জাতকদের সুখের মধ্য দিয়ে অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতির বাতাবরণ। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নি করুন।


প্রতিকূল পরিস্থিতিগত কারণে এই রাশির জাতকদের আজকের দিনটি ব্যথার মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনে সংশয় ও দ্বিধা। নিকটজনের সঙ্গে ব্যবহারে সংযম বজায় রাখুন। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্যে আরও মনোযোগী হওয়া অবশ্যক। লগ্নিতে বিরত থাকুন।


পরিস্থিতিজনিত আনুকূল্যে আজ এই রাশির জাতকদের ভ্রমণের যোগ রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। সাংসারিক জীবনে আনন্দ ও উতসাহপূর্ণ বাতাবরণ। নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতি স্বাভাবিক। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নি করতে পারেন।


বিবিধপ্রকার ইতিবাচক যোগাযোগে আজ এই রাশির জাতকদের বহুক্ষেত্র সুযোগ লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও উদ্দীপনা। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


ইতিবাচক বহুবিধ যোগাযোগে আজকের দিনটি এই রাশির জন্য শুভ ফলদায়ক। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে আনন্দ ও উতসাহ। নিকটজনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নি করতে পারেন।


বিরুদ্ধ পরিস্থিতির ঘাত-প্রতিঘাতে আজকের দিনটি এই রাশির জাতকদের জন্য মোটেই শুভ নয়। নিজের এবং পরিবারের কারও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে উদ্বেগ। সাংসারিক জীবন একপ্রকার। নিকটজনের সঙ্গে যোগাযোগ রেখে চলা আবশ্যক। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে সাবধানতা। শুভ বস্ত্র পরিধান করতে পারেন। লগ্নি করবেন না।


প্রতিকূল পরিস্থিতিগত কারণে এই রাশির জাতকদের আজকের দিনটি অশান্তির মধ্য দিয়ে কাটবার ইঙ্গত পাওয়া যাচ্ছে। নিজের স্বাস্থ্য ভালো থাকলেও বয়োজ্যেষ্ঠ কারও স্বাস্থ্য নিয়ে দুঃশ্চিন্তা। নিকটজনের সঙ্গে যোগাযোগ রাখুন। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্যে চিন্তা। রক্তবর্ণ বস্ত্র পরিধানে কিছুটা স্বস্তিবোধ হতে পারে। লগ্নিতে বিরত থাকুন।


গ্রহ-নক্ষত্রের অনুকূল অবস্থানজনিত কারণে আজকের দিনটি এই রাশির জাতকদের সুখে অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও সমৃদ্ধির বাতাবরণ। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতি আশাপ্রদ। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।


অনুকূল পরিস্থিতিজনিত যোগাযোগে আজ এই রাশির জাতকদের অর্থলাভ হবে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিময় পরিবেশ। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নি করুন।


ইতিবাচক পরিস্থিতিজনিত কারণে আজকের দিনটি এই রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ। স্বাস্থ্য ভালো থাকবে। সাংসারিক জীবনে আনন্দ ও সুস্থিতি। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।


বিভিন্নপ্রকার পরিস্থিতিজনিত যোগাযোগে আজ এই রাশির জাতকদের শত্রুক্ষয় হওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতি তুলনামূলকভাবে ভালো। সাংসারিক জীবনে ভারসাম্য বজায় থাকবে। নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতি আশাব্যঞ্জক। ব্যবসা-বাণিজ্যে নতুন দিশা। লগ্নি করুন।


জন্মক্ষণ ও স্থানের পার্থক্যে তিথি-নক্ষত্রের শুভাশুভে ব্যক্তিগত রাশিফলে সামান্য পার্থক্য ঘটতে পারে।

লীলাবতী

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *