আগামীকাল দিনটি কেমন যাবে। সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 18, 2019 | 7:00 am

নানাপ্রকার পরিস্থিতিতে গোলোযোগে এই রাশির জাতকদের আজকের দিনটি সুন্দর ও মনোরম পরিবেশের মধ্য দিয়ে কাটবার সম্ভাবনা রয়েছে।স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল।সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিময় পরিবেশ।নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।আর্থিক স্থিতি আশাপ্রদ। ব্যবসা বাণিজ্যে উন্নতি।লগ্নি করুন।


প্রতিকূল পরিস্থিতিগত কারণে আজ এই রাশির জাতকদের অশান্তির মধ্য দিয়ে কাটবার ইঙ্গিত রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনে মতভেদ। নিকটজনের সঙ্গে তর্ক ও বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক স্থিতিতে চিন্তা।ব্যবসা বাণিজ্যে সাবধানতা। লগ্নিতে বিরত থাকুন।


গ্রহ নক্ষত্রের অনুকূল সন্নিবেশে এই রাশির জাতকদের আয় লাভের যোগ রয়েছে।স্বাস্থ্য ভালো থাকবে। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিময় পরিবেশ। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে সমৃদ্ধি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


বিভিন্নপ্রকার অনুকূল যোগাযোগে আজ এই রাশির জাতকদের নৈপুন্য প্রদর্শণের সুযোগ আসবে।স্বাস্থ্যগত পরিস্থিতিতে সমৃদ্ধি। সাংসারিক জীবনে আনন্দ ও উদ্দীপনা। নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতি আশাপ্রদ। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


পরিস্থিতিগত প্রতিকূলতায় এই রাশির জাতকদের আজ বিরুদ্ধ শক্তির সঙ্গে যুঝতে হবে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে উদ্বেগ।সাংসারিক জীবনে মনোমালিন্য। নিকটজনের সঙ্গে বিরোধ এড়িযে চলুন। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা বাণিজ্যে বাধা।লগ্নি করবেন না।


ইতিবাচক পরিস্থিতিজনক যোগাযোগে আজ এই রাশির জাতকদের লাভ হওয়ার সম্ভাবনা প্রবল। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতির প্রসার। নিকটজনের সঙ্গে সদভাব বজায় থাকবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা বাণিজ্যে ব্যপ্তি। লগ্নি করুন।


বিরুদ্ধ পরিস্থিতিজনিত কারণে আজ এই রাশির জাতকদের ত্রাসের মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতি সামন্য অবনত। সাংসারিক জীবনে বৈরাগ্য। নিকটজনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলা প্রয়োজন। আর্থিক স্থিতিতে চিন্তা।ব্যবসা বাণিজ্যে জটিলতা। লগ্নি করবেন না।


বহুবিধ পরিস্থিতিজনিত যোগাযোগে এই রাশির জাতকদের আজ ভ্রমণের যোগ থাকবে।স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও সমৃদ্ধি। নিকটজনের সঙ্গে যোগাযোগ বজায় থাকবে।আর্থিক স্থিতি আশাব্যঞ্জক।নিজস্ব ব্যবসা বাণিজ্যে উন্নতি।লগ্নি করুন।


প্রতিকূল পরিস্থিতিগত কারণে আজ এই রাশির জাতকদের বহুপ্রকার অশান্তির মধ্য দিয়ে কাটবার আশঙ্কা।স্বাস্থ্যগত পরিস্থিতিতে সাবধান থাকা আবশ্যক। সাংসারিক জীবন একপ্রকার।নিকটজনের সঙ্গে যোগাযোগ রেখে চলুন।আর্থিক স্থিতি পূর্ববত। ব্যবসা বাণিজ্যে সাবধানতা। লগ্নিতে বিরত থাকুন।


পূর্ববর্তী ঘটনার ঘাত প্রতিঘাতে এই রাশির জাতকদের আজকের দিনটিতে দাম্পত্য কলহের কারণ ঘটতে পারে।স্বাস্থ্যগত পরিস্থিতিতে সামন্য চিন্তা। সাংসারিক জীবনে বুঝে চলা আবশ্যক।নিকটজনের সঙ্গে বিরোধ।আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা বাণিজ্য চলনসই। লগ্নি না করাই ভালো।


পূর্ববর্তী ঘটনার ঘাত প্রতিঘাতে এই রাশির জাতকদের আজকের দিনটিতে দাম্পত্য কলহের কারণ ঘটতে পারে।স্বাস্থ্যগত পরিস্থিতিতে সামন্য চিন্তা। সাংসারিক জীবনে বুঝে চলা আবশ্যক।নিকটজনের সঙ্গে বিরোধ।আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা বাণিজ্য চলনসই। লগ্নি না করাই ভালো।


নানাপ্রকার পরিস্থিতিজনিত যোগাযোগে আজ এই রাশির জাতকদের মনে নতুন আশার সঞ্চার হবে।স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে শান্তি। নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে।আর্থিক স্থিতি যথাযথ। ব্যবসা বাণিজ্যে উন্নতির আশা।

 


জন্মক্ষণ ও স্থানের পার্থক্যে গ্রহ নক্ষত্রের শুভাশুভ ব্যক্তিগত রাশিফলে সামান্য তারতম্য ঘটতে পারে।

লীলাবতী

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট