সুষমা স্বরাজের মৃত্যুতে হাইলাকান্দি বিজেপির শোকসভা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 7, 2019 | 9:20 pm

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বর্ষীয়ান বিজেপি নেত্রী তথা প্রাক্তন বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে বুধবার বিকেলে হাইলাকান্দি জেলা বিজেপি কার্যালয়ে এক শোকসভার আয়োজন করল বিজেপি কর্মীরা। হাইলাকান্দি জেলা বিজেপি সভাপতি সুব্রত নাথের পৌরোহিত্যে আয়োজিত হয় এই সভা। সভায় দেশের বর্ষীয়ান বিজেপি নেত্রী তথা প্রাক্তন বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে দুই মিনিট নীরবতা পালন করা হয়।

শুরুতে প্রয়াত নেত্রী সুষমা স্বরাজের প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ অর্পন করে শ্রদ্ধাঞ্জলি জানান জেলা বিজেপির বিভিন্ন স্তরের নেতা কর্মীরা। এদিনের এই সভায় প্রয়াত সুষমা স্বরাজের কর্মময় জীবনের বিভিন্ন উল্লেখযোগ্য ঘটনাবলী তুলে ধরার পাশাপাশি গভীর শোক ব্যাক্ত করা হয়। হাইলাকান্দি জেলা বিজেপি সভাপতি সুব্রত নাথ, হিরকজ্যোতি চক্রবর্তী, সর্বভারতীয় যুব মোর্চার সম্পাদক সৈকত দত্ত চৌধুরী, গৌতম গুপ্ত, জওহর লাল নাথ, সন্দিপন পাল, বিভাস সিংহ, মানব চক্রবর্তী, মিহির চক্রবর্তী, নেপাল চক্রবর্তী, সুদীপ দেব, প্রদীপ কুমার দে প্রমুখরা এদিন সুষমা স্বরাজ এর স্মৃতিচারণ করেন।

প্রত্যেক বক্তাই তাদের ভাষনে সুষমা স্বরাজের মৃত্যুতে ভারতীয় রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হল বলে মন্তব্য করেন। সুব্রতবাবু বলেন, “সুষমা স্বরাজ বিদেশমন্ত্রী হিসেবে যথেষ্ট জনপ্রিয় ছিলেন।”

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট