আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা, নিহত দুই পড়ুয়া

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আমেরিকায় ফের বন্দুকবাজ হামলা। এই হামলায় নিহত হল দুই পড়ুয়া। পুলিশের জালে ধরা পড়ার পর নিজের গুলিতে আত্মঘাতী হয় বন্দুকবাজও। বৃহস্পতিবার সকালে আমেরিকার ক্যালিফোর্নিয়ার এক স্কুলে। এই হামলায় জখম হয়েছে কমপক্ষে তিন জন স্কুলপড়ুয়া। ওই স্কুলেরই এক ছাত্র তার ১৬ বছরের জন্মদিনে একটি বন্দুক দিয়ে হঠাত্‍ই গুলি চালাতে থাকে তার সহপাঠীদের উপর। গুলিতে প্রাণ হারায় দুই পড়ুয়া। এরপর পুলিশ এলে পুলিশের সামনে নিজেকে গুলি করে খতম করে ওই পড়ুয়া।

এর আগে ২০১৮ সালে একই ঘটনা ঘটেছিল ফ্লোরিডার মার্জারি স্টোনম্যান ডগলাস উচ্চ বিদ্যালয়ে।  যেখানে একজন প্রাক্তন ছাত্রের গুলিতে প্রাণ হারায় ১৭ জন পড়ুয়া।

[আরও পড়ুনঃ ভয়াবহ ভূমিকম্পে কাঁপল ইন্দোনেশিয়া]

লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফ বিভাগের কর্মকর্তা জানান, ভিডিও রেকর্ডারে দেখা গেছে, ওই ছাত্রটি এক জায়গায় দাঁড়িয়েই পরপর গুলি চালিয়ে গেছে সহপাঠীদের লক্ষ্য করে। তিনি আরও জানান, ওই স্থানে দাঁড়িয়ে নিজেকেও গুলি চালিয়ে শেষ করে সে।

সূত্রের খবর নিহত দুই শিক্ষার্থীর মধ্যে একজন ১৬ বছরের ছাত্রী, পাশাপাশি অপর একজন ১৪ বছরের ছাত্র। অভিযুক্ত ছাত্রটি বন্দুকটি কোথা থেকে পেল সেই তদন্ত শুরু করেছে পুলিশ।  কী কারণেই বা সে এই ঘটনা ঘটালো সেই নিয়েও তদন্ত করছে পুলিশ। এই ঘটনা প্রসঙ্গে তার এক প্রতিবেশী জানিয়েছেন, শান্ত স্বভাবের হলেও বিগত কয়েকদিন ধরে বেশকিছু সন্দেহজনক কাজকর্ম করছিল সে।

 

 

 

sreemoyee

 

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here