বাংলাদেশি গরু চোরাকারবারীদের হামলায় আহত বিএসএফ জওয়ান

বাংলাদেশি গরু চোরাকারবারীদের হামলায় মারাত্মক আহত হয়েছে সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের এক জওয়ান। রবিবার দিনগত রাত পৌনে দুইটার দিকে পশ্চিমবঙ্গের শুখদেবপুর এলাকা এবং বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জ সীমান্তের ১৭৮ নং পিলারের কাছে এই ঘটনা ঘটে। এ হামলার সময় আত্মরক্ষার্থে বিএসএফের দুই রাউন্ড গুলি ছুড়লে বাংলাদেশি এক গরু চোরাকারবারী নিহত হয়েছে বলে জানাগেছে।

সূত্রের খবর, রবিবার রাতে ১৭৮ নং সীমান্ত পিলারের কাছাকাছি ২০-৩০ জন গরু চোরাকারবারী প্রাণঘাতী অস্ত্র নিয়ে অতর্কিতভাবে টহলরত বিএসএফ জওয়ানদের ওপর হামলা চালায়। এ সময় আত্মরক্ষা এবং চোরাকারবারীদের ছত্রভঙ্গ ও আত্মসমর্পণ করতে দুই রাউন্ড গুলি ছোড়ে বিএসএফ। এতে আত্মসমর্পণের পরিবর্তে চোরাকারবারীরা আরও ক্ষিপ্রতায় বিএসএফ জওয়ানদের ওপর হামলা চালায়। এ সময় বিএসএফ জওয়ানরা আরও দুই রাউন্ড গুলি ছোড়ে। এরপর আন্তর্জাতিক সীমান্তে অন্ধকার ও খারাপ আবহাওয়া পরিস্থিতির সুবিধা নিয়ে দুর্বৃত্তরা বাংলাদেশে পালিয়ে যায়।

এদিকে টহলরত বিএসএফের অন্যান্য জওয়ানরা ঘটনাস্থলে পৌঁছান এবং ওই এলাকায় খোঁজ করে এক বাংলাদেশি চোরাকারবারীর মৃতদেহ দেখতে পান।এ হামলায় জিয়াউল হক নামের এক বিএসএফ জওয়ান গুরুতর আহত হয়েছে। তার বাম হাত ও মাথার পিছনে গুরুতরভাবে আঘাতপ্রাপ্ত হয়েছেন।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here