নবান্নের অদূরে মদ্যপান, প্রতিবাদ করায় আক্রান্ত বক্সার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 7, 2019 | 7:36 pm

মনোজ চক্রবর্তী, হাওড়া: নবান্নের থেকে ঢিল ছোড়া দুরত্বে প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ করায় হেনস্থা ও খুনের হুমকি দেওয়া হল এক প্রতিবাদীকে। সোমবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়া শহরের মন্দিরতলা এলাকায়। আক্রান্তের নাম অরিন্দম সামন্ত। এবিষয়ে তিনি অভিযোগ দায়ের করেছেন স্থানীয় শিবপুর থানায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

সুত্রের খবর, রাজ্যের সর্বোচ্চ প্রশাসনিক ভবন নবান্নের কাছে দক্ষিণ পাড়া এলাকায় একটি টোটোতে বসে প্রকাশ্যেই মদ্যপান করছিল স্থানীয় দুই যুবক। তখন ওই এলাকারই বাসিন্দা অরিন্দম সামন্ত এই অনাচারের প্রতিবাদ করেন। কিন্তু অভিযোগ, ওই দুই যুবক মদ্যপ অবস্থায় তার উপর হামলা চালায়। ছেলেকে বাঁচাতে অরিন্দম সামন্তের বাবা প্রাক্তন বক্সার অমিত সামন্ত নিজের সার্ভিস রিভলবার থেকে শূন্যে গুলি চালালে মদ্যপ ব্যক্তিরা ঘটনাস্থল থেকে ছুট দেয়। এরপরই স্থানীয় শিবপুর থানার লিখিত অভিযোগ দায়ের করা হয় অরিন্দমবাবুর পরিবারের তরফে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। নাম রাজু। বাড়ির সামনে গালিগালাজ করার সময় অরিন্দম বাবু মোবাইলে সেই ছবি তুলে রাখেন।

উল্লেখ্য, এই ঘটনার পর হাওড়া শহরের মন্দিরতলার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। কারণ কলকাতা পুলিশ এবং হাওড়া পুলিশের যৌথ নিরাপত্তা বলয়ে থাকে এই এলাকা। সেই আঁটোসাঁটো নিরাপত্তার ফাঁক ফোকর দিয়ে কিভাবে সেই এলাকায় প্রকাশ্যে মদ্যপান করা যায় তা নিয়ে উঠছে প্রশ্ন। যদিও এ ব্যাপারে পুলিশ মুখ খোলে নি।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট