সৃজিতের নতুন ছবি ‘দ্বিতীয় পুরুষ’

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 9, 2019 | 9:00 am

আট বছর পর ‘২২শে শ্রাবণ’-এর স্পিন অফ নিয়ে তৈরী হচ্ছে সৃজিতের নতুন ছবি ‘দ্বিতীয় পুরুষ’। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘২২শে শ্রাবণ’ ছবিটি মুক্তির আট বছর পেরিয়ে গেলেও আবার ‘২২শে শ্রাবণ’ নিয়ে মাতলেন তিনি।

আজ বৃহস্পতিবার ২২ শ্রাবনের দিন মুক্তি পেল পরিচালক সৃজিতের নতুন ছবি ‘দ্বিতীয় পুরুষ’-এর লোগো। লোগোতে ছবির ট্যাগ লাইনে লেখা ‘বাইশে শ্রাবণের পর, দ্বিতীয় পুরুষ’।

তিনি জানান, ‘২২শে শ্রাবণ’-এর থেকেও বেশি রহস্যে মোড়া হবে ‘দ্বিতীয় পুরুষ’। ‘২২শে শ্রাবণ’ ছবিতে আত্মহত্যা করেছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের চরিত্র প্রবীর রায়চৌধুরি। সেখানে তাকে দেখা গিয়েছিল একজন বহিস্কৃত উচ্চপদস্থ পুলিশ অফিসারের চরিত্রে। তার জুনিয়রের চরিত্রে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, চরিত্রের নাম অভিজিৎ পাকড়াশী।

পরমব্রতর বিপরীত চরিত্রটি অমৃতা মুখার্জি অর্থাৎ রাইমা সেন। এখানে একটি ত্রিকোণ প্রেমের গল্প দেখিয়েছিলেন সৃজিত। গল্প মাঝখান থেকে ঘুরে যায়, দেখা যায় এই দুজনের মাঝে চলে আসে সূর্য সিনহা, অর্থাৎ আবির চট্টোপাধ্যায়। অভিজিৎ অমৃতার ছাড়াছাড়িও হয়ে যায়। তবে শেষে গিয়ে মিলন হয়।

তবে প্রবীর রায়চৌধুরী ও নিবারণ চক্রবর্তীর মৃত্যু হয়েছিল ছবিতে, সেই অঙ্কেই পরের ছবিতে তাদের নাও দেখা মিলতে পারে। এই দুটি চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও গৌতম ঘোষ। কিন্তু দ্বিতীয় পুরুষে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন।২০২০ তে মুক্তি পাবে এই ছবি। পুজোর পরেই শুরু হবে ছবির শুটিং।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট