আজকের গুরুত্বপূর্ণ খবর ৪বিনোদন

আসছে ‘কর্কট রোগ’, থ্রিলিং টিজারেই!

নবনীতা দত্তগুপ্ত

ক্যানসার। বাংলায় যাকে বলি কর্কট। ক্যানসার এমনই একটি রোগ যার নাম শুনলেই আতকে উঠি আমরা। আক্রান্ত মানুষটির চলে যাওয়ার দিনের কথা ভেবে নিজেরা আক্রান্ত হই। ধনে প্রাণে মানুষকে শেষ করে দেওয়ার এক বিপুল আয়োজন থাকে এই রোগে। অথচ এই রোগটিকে ঘিরে কত ধরনের অপরাধ ঘটে চলেছে শহরের বুকে। তার হিসেব আমরা রাখি কজন? রাখা সম্ভবও না। কারণ বিষয়টা নিয়ে অবগত নন বেশিরভাগ মানুষ। হিসেব এবার নিতে চলেছে ফরেনসিক সার্জন বিয়াস ব্যানার্জি।

চারদিনে তিনটি খুনের ঘটনা ঘটে গিয়েছে শহরের বুকে। বিয়াস তদন্ত চালিয়ে জানতে পেরেছে এক নামী ডাক্তারই প্রতিদিন এই মারণ রোগটিকে নিয়ে এক মারণ খেলায় মেতে উঠেছে। আর তার সঙ্গে কাজ করছে একটা বড় চক্র। রয়েছে ওষুধ ব্যবসায়ীরাও৷ এদের সকলের সহায়তায় ক্যানসার আক্রান্তু রোগীর উপর ভুল ওষুধ প্রেরণ করে এক্সপেরিমেন্টের নেশায় মেতে উঠেছে সেই ডাক্তার। বিয়াস সেই ডাক্তারকে উপযুক্ত শাস্তি দিতে শরণাপন্ন হয়েছে পুলিশ অফিসার বরুণ সরকারের। বরুণ আর বিয়াস কি পারবে অপরাধীকে শাস্তি দিতে? পারবে কি এই জঘন্য কাজটিকে সমূলে উৎখাত করতে?

উত্তর মিলবে ১০ ডিসেম্বর জি ফাইভে। ওই দিন থেকেই শুরু হচ্ছে ওয়েব সিরিজ ‘কর্কট রোগ’-এর।

ইন্দ্রনীল সান্যালের উপন্যাস ‘কর্কট রোগ’ সম্বল করেই পরিচালক উৎসব মুখার্জি বানালেন এই ওয়েব সিরিজ। ভারতের ইতিহাসে এই প্রথম কোনও মেডিকেল মিস্ট্রি থ্রিলার তৈরি হল ওয়েব সিরিজে। বাংলা এবং হিন্দি দুই ভাষাতে তৈরি হয়েছে সিরিজটি। বাংলায় নাম ‘কর্কট রোগ’ আর হিন্দিতে ‘কর্ক রোগ’।

[আরও পড়ুন: কাঁদতে গ্লিসারিন লাগে না পৃথার]

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত (পুলিশ অফিসার বরুণ), চিত্রাঙ্গদা চক্রবর্তী (বিয়াস), চান্দ্রেয়ী ঘোষ, রাজেশ শর্মা, প্রান্তিক ব্যানার্জি, বাদশা মৈত্র, জয়ন্ত কৃপালানি, সুদীপ সরকার, জুন মালিয়া সহ আরও অনেকে। ‘ফ্যাট ফিশ এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে প্রীতম চৌধুরীর প্রযোজনায় আসছে এই ওয়েব সিরিজ। সম্প্রতি সামনে এসেছে টিজার। টিজারেই ‘থ্রিলড’ হতে বাধ্য করল ‘কর্কট রোগ’।

(shreyashree)

 

(Visited 39 times, 1 visits today)

Tags

Related Articles

Back to top button
Close
Close