গড়বেতায় জনসভা করলেন দিলীপ ঘোষ

গড়বেতা: বিজেপির উপর আক্রমণকারী তৃণমূলের কর্মীরা শুধরে যাক আর তা না হলে বিজেপি শুধরে দেবে। পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় এসে এমনটাই বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার বিকেল গড়বেতার ধাদিকা প্রাইমারি স্কুল মাঠ এদিন একটি জনসভা করে, সদস্য সংগ্রহ অভিযান শুরু করেন।

এদিন তিনি বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, তৃণমূল সন্ত্রাস, অত্যাচার লুটরাজ করছে। শুধরে যান, তা না হলে বিজেপি শুধরে দেবে। কাটমানি খাওয়া নেতারা গরীব মানুষের টাকা ফেরত দিয়ে শুদ্ধ হয়ে আসুন বিজেপি দলে নেওয়া হবে। প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি সরকার ডাক দিয়েছে গ্রামে গ্রামে পঞ্চবটি গাছ লাগান, আগামী দিনে আমরা পশ্চিমবাংলা থেকে বিজেপির এক কোটি সদস্য সংগ্রহ করব। উল্লেক্ষ্য, ২৭ জুন  বিজেপির জেলা সহ-সভাপতি প্রদীপ লোধা ও জেলার সাধারণ সম্পাদক মদন রুইদাস সহ ১০ জন বিজেপি কর্মীর উপর হামলা চালায় তৃণমূল কর্মীরা। আর তারই প্রতিবাদে এদিন তৃণমূল কর্মীদের হুঁশিয়ারী দিলেন তিনি।

এদিন প্রকৃতিক দূর্যোগের কারণে দ্রুত সভা শেষ করা হয়। সভায় উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, পশ্চিম মেদিনীপুর জেলার বিজেপির সভাপতি সমিত দাস, বিজেপির রাজ্যনেতা বিজয় ব্যানার্জি সহ একাধিক বিজেপি নেতা। এদিনের সভায় প্রায় শতাধিক তৃণমূল কর্মী বিজেপিতে যোগদন করেন।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here