বাংলাদেশ সীমান্তে দেব, কী করলেন বিজিবির সঙ্গে? দেখুন ভিডিও

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় অভিনেতা ও সাংসদ দেব বাংলাদেশেও বিপুল পরিচিত। প্রতিবেশি দেশের প্রতি রয়েছে তার ভালোবাসা। নিজের অফিসে পর্যন্ত তিনি বাংলাদেশের অস্তিত্ব রেখেছেন। প্রতিনিয়ত বাংলাদেশ ও সে দেশের মানুষের প্রশংসা করেন। এবার বাংলাদেশের প্রতি তার ভালো লাগা আবারও প্রমাণ করলেন দেব। সীমান্তে গিয়ে প্রতিবেশি দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবির সঙ্গে সময় কাটালেন। তুলেলেন ছবিও।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন দেব। পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘সীমান্ত, কাঁটাতার, দুটো দেশ, এসব কিছুই মনে থাকেনা যখন তাদের সঙ্গে কথা বলি। বাংলাদেশ ভারত সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন তাদের জাতীয় সঙ্গীত বাজল আমিও গাইলাম আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি’।

ভিডিওটিতে দেখা গেছে, তিনি ভারত-বাংলাদেশ সীমান্তে এসেছেন। সেখানে তিনি বর্ডার গার্ড বাংলাদেশ তথা বিজিবির সঙ্গে আলাপ করেছেন।

ভিডিওতে দেব বলেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক কত সুন্দর, নিশ্চয়ই বুঝতে পারছেন। আমরা দুটি দেশ মিলে বাংলা ভাষাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করছি। আমি চাই আমাদের দেশ এবং বাংলাদেশ যেন সবসময় ভালো থাকে, সুন্দর থাকে।

সীমান্ত, কাঁটাতার, দুটো দেশ, এসব কিছুই মনে থাকেনা যখন তাদের সঙ্গে কথা বলি। বাংলাদেশ ভারত সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন তাদের জাতীয় সঙ্গীত বাজল আমিও গাইলাম আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি। 🇮🇳🇧🇩

Posted by Dev on Thursday, November 7, 2019

(Visited 37 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here