কাটমানির টাকা ফেরৎ দিলেন তৃণমূল নেতা

মুচলেকা মেনে তৃণমূল নেতা ফেরৎ দিলেন কাটমানির ১,২০০০০ টাকা

বীরভূম: কাটমানি ফেরতের দাবিতে যখন উত্তাল গোটা রাজ্য, ঠিক সে সময় এ মাসের ৫ তারিখ ঘেরাও হয়েছিলেন লাভপুরের ঠিবা গ্রাম পঞ্চায়েতের বাঘা গ্রামের প্রাক্তন প্রধান রূপা বাগদির স্বামী তৃণমূল নেতা সুমন্ত বাগদি।

সেদিন স্থানীয় বাসিন্দারা তাঁর বিরুদ্ধে অভিযোগ আনেন, প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের বাড়ি তৈরি করার জন্য কারোর কাছ থেকে ৫০০০, কারোর কাছে ১০০০০ টাকা করে কাটমানি নেওয়ার।

এছাড়াও তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয় প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের বাড়ি তৈরির জন্য এদিক ওদিক করে টাকা আত্মসাৎ করার। গ্রামবাসীদের বিক্ষোভের মুখে সেদিন তিনি টাকা আত্মসাতের কথা স্বীকার করে নেন। অভিযোগ স্বীকার করে নেওয়ার পর গ্রামবাসীদের সামনে মুচলেকা দেন, সাত দিনের মধ্যে সমস্ত টাকা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে। মুচলেকায় তিনি এও লিখেছিলেন, যদি সেই টাকা ফেরৎ দিতে না পারেন তাহলে তাঁর নামের সমস্ত জমি গ্রামবাসীদের হাতে তুলে দেবেন।

মুচলেকা মত আজ ওই তৃণমূল নেতা গ্রামবাসীদের হাতে ১ লক্ষ ২০ হাজার টাকা কাটমানির টাকা তুলে দেন। তবে ওই তৃণমূল নেতা এও জানান, “এই টাকা তিনি আত্মসাৎ করেননি। আত্মসাৎ করেছিলেন অন্য তৃণমূল নেতা।” যদিও যুব তৃনমূলের অঞ্চল সভাপতির দাবি ওই টাকা নিয়েছিলেন ওই তৃণমূল নেতায়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here