রাজ্যে শ্রমিকদের মৃত্যুর জন্য মমতাকে দায়ী করলেন কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য

অভিষেকের গঙ্গোপাধ্যায়, কলকাতা: রাজ্যের পাঁচ শ্রমিকের মৃত্যুর জন্য সরাসরি মমতাকেই দায়ী করলেন কংগ্রেস সাংসদ প্রদীপ ভট্টাচার্য। তার দাবি কর্মহীনতায় রাজ্যের পাঁচ শ্রমিককে টেনে নিয়ে গিয়েছিল কাশ্মীরে। আর সেজন্য মৃত্যু হয়েছে ওই বাঙালি শ্রমিকদের। এ রাজ্যে যদি পর্যাপ্ত কাজ থাকত তবে ওই পরিবার গুলি আজ এভাবে ক্ষতিগ্রস্ত হত না। রাজ্য সরকারের চূড়ান্ত ব্যর্থতার জন্য এই ঘটনা ঘটে গেল।

{আরও পড়ুন:আই এ এস রদবদল, অত্রি পর্যটন থেকে ক্রেতা সুরক্ষায়}

বৃহস্পতিবার কলকাতায় বিড়লা প্ল্যানেটোরিয়ামে সংলগ্ন ইন্দিরা গান্ধী মূর্তিতে ৩৫ তম প্রয়াণ দিবস উপলক্ষে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করে তিনি একথা বলেন। পাশাপাশি তিনি এদিন কেন্দ্রীয় সরকারের কাছেও ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানান। সেইসঙ্গে তিনি প্রশ্ন তুলে বলেন, ভারত সরকার যখন দাবি করছেন কাশ্মীরের শান্তি ফিরে এসেছে ৬ জন বাঙালিকে এভাবে প্রাণ দিতে হল কেন? কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-এর কাছে তিনি দাবি জানান দোষীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।
কাশ্মীর সমস্যার সমাধানে কোন বিদেশি হস্তক্ষেপ চাইনা সাফ জানালেন কংগ্রেস সাংসদ প্রদীপ ভট্টাচার্য। বিদেশিদের নিয়ে আসে কাশ্মীর ভবন করা হবে অপরদিকে দেশের নেতারা কাশ্মীরে ঢুকতে পারবেন না এ ধরনের ঘটনা কখনই বরদাস্ত করবে না কংগ্রেস।

bipasha

(Visited 36 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here