খড়গ্রামে গুলিবিদ্ধ তৃণমূল বুথের সহ সভাপতি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 11, 2019 | 2:41 pm

কৌশিক অধিকারী, কান্দি: ফের তৃণমূল নেতা গুলিবিদ্ধ মুর্শিদাবাদে। জমি থেকে বাড়ি ফেরার পথে দুস্কৃতীদের ছোঁড়া গুলিতে গুরুতর জখম হলেন তৃণমূল বুথের সহ সভাপতি। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার বালিয়াহাট এলাকায়। পুলিশ জানিয়েছে আহতের নাম মাইনুল সেখ (৫০)।

শনিবার রাতে ধানের জমির মিনি ডিপের জল দিয়ে বাড়ি ফেরার পথে খড়গ্রাম থানার বালিয়াহাট পিরতলা এলাকায় মাইনুল সেখ কে মটর বাইকে এসে দুস্কৃতীরা গুলি করে বলে অভিযোগ। আহতের বাড়ি খড়গ্রাম থানার বালিয়াহাট গ্রামে । স্থানীয়রা গুলির আওয়াজ শুনে ছুটে যান এবং মাইনুল সেখ কে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে।স্হানীয়রা আহত অবস্থায় প্রথমে কান্দি মহকুমা হাসপাতালে ও পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং শনিবার রাতেই কলকাতা নীল রতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসা জন্য। চিকিৎসকেরা জানিয়েছেন পেটে ও পিঠে গুলি করা হয়েছে।

খড়গ্রাম বালিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান গোকুল ঘোষ বলেন, লোকসভা নির্বাচনের পর থেকেই মুর্শিদাবাদ জেলাতে তৃণমূল নেতাদের উপর বিভিন্ন জায়গায় আক্রমণ নেমে আসছে। শনিবার রাতে ফের তৃণমূলের বুথ সহ সভাপতি কে গুলি করে দুস্কৃতীরা। পুলিশ প্রশাসনের কাছে আবেদন রাখব দলমত নির্বিশেষে অভিযুক্তদের চিহ্নিত করুক এবং আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করুন। উল্লেখ্য গত ৫ই আগষ্ট কাজ সেরে বাড়ি ফেরার পথে কান্দি পঞ্চায়েত সমিতির সদস্য জাহাঙ্গীর সেখ কে বাড়ি কাছে গুলি করে দুস্কৃতীরা। এই ঘটনার সাতদিন না কাটতেই ফের খড়গ্রামে তৃণমূল নেতার উপর আক্রমন। খড়গ্রাম থানার পুলিশ জানিয়েছে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে রাজনৈতিক কারন নাকি পারিবারিক বিবাদের জেরে এই গুলি চালানো হয়েছে বলে অনুমান পুলিশের।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট