আক্রান্ত পুলিশকর্মীকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী

আক্রান্ত পুলিশকর্মীর সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী, পুরস্কার দিলেন ৫০ হাজার টাকা

কলকাতা: নাকা চেকিং চলাকালীন আক্রান্ত পুলিশ কনস্টেবল তপন ওরাঁওকে সোমবার হাসপাতালে দেখা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তপন বর্তমানে কলকাতা পুলি‌শ হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী পুরস্কার হিসেবে তপন ওরাঁও-র  হাতে ৫০ হাজার টাকার একটি চেক তুলে দেন।

এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে হাসপাতালে উপস্থিত  ছিলেন কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা ও পুলিশের অন্যান্য শীর্ষ কর্তারা। এদিন তপন ওরাঁও-র সঙ্গে সাক্ষাত করার পর মুখ্যমন্ত্রী বলেন, ‘‘নাকা চেকিং-এ গাঁজা ড্রাগসের মত জিনিস  ধরা পড়ছে। রাতের কলকাতায় বেআইনি কার্যকলাপ বন্ধ হবে। তাই এই বিশেষ পুলিশি অভিযান চলবে।” এদিন তপনের সঙ্গে দেখা করার পর তাঁর সাহসের প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “পুলিশকে এভাবেই সাহসের সঙ্গে কাজ করতে হবে।”

উল্লেখ্য, গত সপ্তাহে কড়েয়া থানা এলাকায়, সৈয়দ আমির আলি অ্যাভিনিউতে একটি শপিং মলের কাছে নাকা চেকিং চলছিল। সেই সময় একজন হেলমেটহীন বাইক চালককে ধরতে যান পূর্ব ট্রাফিক গার্ডের কর্মী তপন  ওরাঁও। পুলিশের হাত থেকে বাঁচতে বেপরোয়াভাবে গাড়ি চালাতে থাকে ওই বাইক আরোহী। এরপরেই এক  পথচারীকে ধাক্কা মারে সে। সেই সময় তপন ওরাঁও সেই বাইকের পিছনের অংশ ধরে ফেললে, তাঁকে রাস্তায়  হেঁচড়াতে হেঁচড়াতে নিয়ে যায় ওই বাইক আরওহী। এই ঘটনায় গুরুতর আহত হয় তপন ওরাঁও। যদিও ওই বাইক আরোহী এখনও অধরা। অন্যদিকে এই একই ঘটনার পুনরাবৃত্তি হয় রবিবার। রবিবার স্ট্র্যান্ড রোডে নাকা চেকিং চলাকালীন আক্রান্ত হয় এক পুলিশ কর্মী। যদিও এই ঘটনায় একজন যুবককে গ্রেফতার করে পুলিশ।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *