দুষ্কৃতীদের হাতে প্রহৃত স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার চেয়ারম্যান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 9, 2019 | 11:36 am

নয়াদিল্লি: খোদ রাজধানীর পথে দুষ্কৃতীদের হাতে প্রহৃত হলেন স্টিল অথরিটি অফ ইন্ডিয়া (সেইল)-এর চেয়ারম্যান অনিল কুমার চৌধুরি (৫৮)। বৃহস্পতিবার ঘটনার কথা এক বিবৃতির মাধ্যমে প্রকাশ করেছে সেইল কর্তৃপক্ষ।
বুধবার রাতে অফিস থেকে বাড়ি ফেরার পথে একটি গাড়ির সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগে। ওই গাড়িতে চারজন আরোহী ছিল। সংঘর্ষের পরেই গাড়ি থেকে নেমে তারা অনিল কুমারের গাড়ির উপর চড়াও হয়। লোহার রড দিয়ে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। সংস্থার তরফে এই বিষয়ে কোনও মন্তব্য করা না হলেও নাম প্রকাশে অনিচ্ছুক সেইল-র এক আধিকারিক জানিয়েছেন, ‘আমরা জানি, ঘটনাটি হঠাৎ ঘটে যায়নি।’ সেই সঙ্গে আধিকারিকের কথায়, ‘চেয়ারম্যান অনিল কুমার চৌধুরিকে হত্যার চেষ্টা করা হয়েছে জেনে আমরা স্তম্ভিত ও দুঃখিত।’
জানা গিয়েছে, ঘটনায় তাঁর মাথা, ঘাড়, হাঁটু ও পায়ে লোহার রড দিয়ে একাধিক বার আঘাত করা হয়। তবে তাঁর গাড়ির চালকের কোনও আঘাত লাগেনি। ঘটনার পরে অনিল কুমারকে এইমস-এর ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়।
এই ঘটনায় দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে এবং নয়াদিল্লির হাউজ খাস থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট