ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ঋতাভরী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | July 10, 2019 | 5:00 pm
সাংবাদিক সন্মেলনে কল্যাণ জুয়েলার্স-এর সিইও সঞ্জয় রাঘুরামন এবং অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

পশ্চিমবঙ্গের জন্য ঋতাভরীকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচন করল কল্যাণ জুয়েলার্স

কল্যাণ জুয়েলার্স পশ্চিমবঙ্গের জন্য রিজিওনাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও ইনফ্লুয়েন্স রূপে নিয়োগ করল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। ঋতাভরীকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে কল্যাণ জুয়েলার্স-এর সকলেই খুশি। এই বিষয়ে কল্যাণ জুয়েলার্স-এর সিইও সঞ্জয় রাঘুরামন জানান, পশ্চিমবঙ্গে আমাদের বেশ বড় ধরনের পরিকল্পনা রয়েছে। এটা আমাদের অন্যতম মুখ্য বাজার। আমরা আমাদের প্রোডাক্টলাইন প্রসারিত করব। ঋতাভরী সঠিক ব্যক্তি যিনি অসংখ্য মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপনে সাহায্য করবেন এবং এই ব্র্যান্ডের জন্য অনুরতন সৃষ্টি করতে পারবেন।

ঋতাভরী বলেন, কল্যাণ জুয়েলার্স হল এক আইকনিক ব্র্যান্ড এবং এর সঙ্গে যুক্ত হয়ে আমি খুব খুশি। আমার খুব ভালো লাগছে। এই সংস্থার রিজিওনাল ক্যাম্পেইনে অন্যতম অংশ হিসাবে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য আমি অপেক্ষা করছি। কল্যাণ জুয়েলার্স আমাকে তাদের সঙ্গে যুক্ত করেছে। আমি আগে এই ব্র্যান্ডের একজন অনুরাগী গ্রাহক ছিলাম। প্রত্যেক বাঙালি মেয়ের মতো আমি ডায়মন্ড জুয়েলারি ও সিলিং-এর কাজ করা সোনার জুয়েলারি ভালোবাসি এবং আমি কল্যাণ জুয়েলার্সে সব সময় নিজের পছন্দমতো গয়না পেয়েছি।

কেরলের সদর দপ্তর বিশিষ্ট কল্যাণ জুয়েলার্স ভারতের বৃহত্তম জুয়েলারি ম্যানুফ্যাকচারিং ও ডিস্ট্রিবিউটরদের অন্যতম। ১৯৯৩ সালে প্রথম জুয়েলারি শোরুম থেকে শুরু করে কল্যাণ জুয়েলার্স ভারতীয় বাজারে দুই দশকেরও বেশি দীর্ঘ সময় ধরে উপস্থিত রয়েছে।

 

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *