থানা ঘেরাও করল বিজেপির মহিলা মোর্চা

পুলিশি অত্যাচারের প্রতিবাদে আসানসোল দক্ষিণ থানা ঘেরাও করল বিজেপির মহিলা মোর্চা

আসানসোল: ৫ জুলাই বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে আসানসোল পুরনিগমে যে ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে অশান্তির পরিবেশ তৈরী হয়েছিল তার প্রেক্ষিতে পুলিশের নির্মম অত্যাচার মহিলা কর্মী সমর্থকদের ওপর নেমে আসে। পাশাপাশি জখম অবস্থায় যেসব কর্মী হাসপাতালে চিকিৎসাধীন ছিল তাঁদেরকেও পুলিশের পক্ষ থেকে মিথ্যে মামলায় জড়িয়ে গ্রেফতার করা হয়। একই সঙ্গে পুলিশের সঙ্গে মিলে সেদিন তৃণমূলের দুষ্কৃতীরাও অস্ত্র নিয়ে বিজেপি সমর্থকদের ওপর অত্যাচার চালায় বলে অভিযোগ ওঠে। এই সব কারণে পুলিশের রাজ্য তৃণমূলের দলদাস হিসাবে কাজ করার অভিযোগ তুলে বুধবার আসানসোল দক্ষিণ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল বিজেপির মহিলা মোর্চা।

এদিন বিজেপির এই বিক্ষোভ কর্মসূচির নেতৃত্ব দেন আশা শর্মা। পাশাপাশি উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই, ভিগু ঠাকুর অমিত গড়াই সহ নেতৃবৃন্দ। তবে বিজেপি মহিলা মোর্চার বিক্ষোভের জেরে প্রায় ঘন্টা খানেক শহরের ব্যস্ততম রাস্তা জিটিরোড অবরুদ্ধ হয়ে পড়ে।

এদিনের বিক্ষোভ কর্মসূচি শেষে মহিলা মোর্চা নেত্রী আশা শর্মা বলেন, ‘পুলিশি অত্যাচারের প্রতিবাদে এদিন শান্তিপূর্ণ অবস্থান বিক্ষোভ করা হয়েছে। পাশাপাশি পুলিশ আধিকারিকের হাতে স্মারকলিপি তুলে দেওয়া হয়েছে। সমস্যার সমাধান না হলে আগামী দিনে সারা বাংলার মহিলাদের নিয়ে অবস্থান বিক্ষোভ শুরু করা হবে।’  অন্যদিকে এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে মেয়র বলেন, ‘আমরা মহিলাদের সম্মান করি, তাই এই বিষয়ে কিছু বলার নেই।’ যদিও শহরের ব্যস্ততম রাস্তা অবরুদ্ধ করে বিক্ষোভ কর্মসূচির নিন্দা করেন তিনি।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here