প্রতিবন্ধী তৃণমূল কর্মীকে জুতো মারল বিজেপি কর্মীরা

0
9

বাসন্তীতে প্রতিবন্ধী তৃণমূল কর্মীকে জুতো দিয়ে পেটালো বিজেপি কর্মীরা

বাসন্তী: ফেসবুকে বিতর্কিত রাজনৈতিক পোস্ট করায় জুতো দিয়ে পেটানো হল প্রতিবন্ধী তৃণমূল কর্মীকে। ঘটনায় অভিযোগের তীর স্থানীয় বিজেপি কর্মীদের বিরুদ্ধে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী থানার পালবাড়ি এলাকায়। অমৃত মণ্ডল নামে ওই প্রতিবন্ধী তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করেন স্থানীয় বিজেপি কর্মী দুরন্ত নস্কর ও শেখর মণ্ডল। এ বিষয়ে রবিবার রাতে বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত ওই প্রতিবন্ধী তৃণমূল কর্মী। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অন্যদিকে, এই ঘটনায় কোনও রাজনীতি নেই বলেই দাবি করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। স্থানীয় কোনও গণ্ডগোলের জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে বলেই দাবি বিজেপি নেতৃত্বের। শতকরা আশি শতাংশ প্রতিবন্ধী অমৃত মণ্ডল। কোথাও চলাফেরার জন্য ট্রাই সাইকেলই তার মূল ভরসা। ফলে প্রতিবন্ধী হওয়ায় সেভাবে দলীয় কার্যক্রমে মিটিং মিছিলে না যেতে পারলেও তৃণমূল কংগ্রেসের হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার করেন অমৃত। সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেই তৃণমূলের প্রতি জন সমর্থন আদায়ের চেষ্টা করেন তিনি। সেই কারণে নানারকম রাজনৈতিক পোস্ট করে থাকেন বলে খবর। অনেক বিজেপি বিরোধী পোস্টও করেন তিনি। আর সেই কারণেই গত শনিবার স্থানীয় বিজেপি কর্মীরা তাকে প্রথমে ফোনে হুমকি দেয়।

এরপর স্থানীয় একটি চায়ের দোকানে বসে থাকার সময় তাঁর উপর অতর্কিতে হামলা চালায় বিজেপি কর্মী দুরন্ত নস্কর ও শেখর মণ্ডল। এমনকি পায়ের জুতো খুলে বেধড়ক মারধোর করা হয় বলে অভিযোগ। পরে স্থানীয়দের উদ্যোগে রক্ষা পান ওই প্রতিবন্ধী তৃণমূল কর্মী। এ বিষয়ে রবিবার রাতে তিনি বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। আর থানায় অভিযোগ দায়েরের পর থেকেই একের পর এক হুমকি আসছে বলেও অভিযোগ করেছেন অমৃতবাবু। এমনকি তাঁর পরিবারের সদস্যদের ও হুমকি দেওয়া হচ্ছে। ঘটনার পর থেকে যথেষ্ট আতঙ্কিত তাঁরা।

(Visited 1 times, 1 visits today)