রাজ্যপাল ডাকলে কর্ণাটকে সরকার গড়তে প্রস্তুত বিজেপি: সদানন্দ গৌড়া

বেঙ্গালুরু: কর্ণাটকে কংগ্রেস-জেডি(এস)জোট সরকার তীব্র সঙ্কটে পড়েছে। ১৪ জন বিধায়ক ইতিমধ্যেই ইস্তফা দিয়েছেন। এমন পরিস্থিতিতে আশার আলো দেখছে বিজেপি। এই প্রসঙ্গে শনিবার কেন্দ্রীয় সার ও রসায়ণ মন্ত্রী ডিভি সদানন্দ গৌড়া জানিয়েছেন, রাজ্যপাল ডাকলে সরকার গড়তে প্রস্তুত বিজেপি।

এদিন ডিভি সদানন্দ গৌড়া বলেন, রাজ্যে জনস্বার্থ বিরোধী সরকার চলছে। আর তাই বিধায়কেরা দলে দলে ইস্তফা দিচ্ছে। রাজ্যপাল ডাকলে সরকার গড়তে অবশ্যই একক বৃহত্তম দল হিসেবে সরকার গড়তে তৈরি বিজেপি। বর্তমানে বিজেপির কাছে ১০৫ জন বিধায়ক রয়েছে। তিনি আরও বলেন, রাজ্যের রাজ্যপাল সংবিধানের রক্ষাকর্তা। রাজ্য এবং বৃহত্তর স্বার্থের কথা মাথায় রেখে তারা নিজেদের বিধায়ক পদ থেকে ইস্তফা
দিয়েছেন। কংগ্রেসের তরফ থেকে ‘অপরেশন কমল’ যে অভিযোগ করা হয়েছে তা নস্যাৎ করে দিয়ে ডিভি সদানন্দ গৌড়া বলেন, এই অভিযোগ ১০০ শতাংশ অসত্য। এর পেছনে কোনও বিজেপি নেতা এবং বিধায়ক জড়িত ছিল না। তাঁরা স্বেচ্ছায় অধ্যক্ষের কাছে গিয়ে নিজেদের ইস্তফা পত্র জমা দিয়েছে। এর থেকে প্রমাণিত এতে বিজেপির কোনও হাত নেই। পাশাপাশি রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে যে মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা হবেন তাও স্পষ্ট করে দেন তিনি।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *