বাইক চুরি চক্রের পাণ্ডা গ্রেফতার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 6, 2019 | 5:40 pm

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: মোটর বাইক চুরি চক্রের এক পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ। পূর্ব বর্ধমানের জামালপুর থানার পুলিশ মঙ্গলবার রাতে পাহাড়পুর গ্রাম নিবাসী ওই যুবককে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম সন্দীপ পাকড়ে। পাহাড়পুর গ্রামেই তাঁর বাড়ি। পুলিশের দাবি, ধৃত যুবক জামালপুরের উত্তরশুড়া গ্রাম নিবাসী ব্যবসায়ী বাপ্পা শিটের মোটর বাইক চুরি করে অন্যত্র পাচার করে দেওয়ার কথা স্বীকার করেছে। বুধবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। তদন্তকারী অফিসার ধৃতকে পাঁচ দিন পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে আদালতে। বিচারক ধৃতের পুলিশ হেফাজত মঞ্জুর করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তরশুড়া বাজারে নির্মাণ সামগ্রী বিক্রির দোকান রয়েছে বাপ্পা শিটের। সোমবার বেলায় নিজের দোকানের সামনেই তিনি তাঁর বাইকটি দাঁড় করিয়ে রেখে খরিদ্দার সামলাচ্ছিলেন। সেই ফাঁকে কেউ তাঁর বাইকটি চুরি করে নিয়ে পালায়। খরিদ্দার ছেড়ে দোকান ঘর থেকে বাইরে বেরিয়ে ব্যবসায়ী তাঁর মোটর বাইকটি আর দেখতে পান না। এরপরেই ব্যবসায়ী বাপ্পা শিট তাঁর দোকানের সিসিটিভি ফুটেজে দেখতে পান এক অচেনা যুবক তাঁর বাইটি চালিয়ে নিয়ে পালাচ্ছে। সবিস্তার উল্লেখ করে ওই দিনিই জামালপুর থানায় অভিযোগ দায়ের করেন বাপ্পাশিট। পুলিশের পাশাপাশি ওই ব্যবসায়ীও বিভিন্ন জায়গায় তাঁর বাইকের খোঁজ চালাতে শুরু করেন।

মঙ্গলবার বিকালে ব্যবসায়ী জানতে পারেন পাহাড়পুর গ্রাম নিবাসী যুবক সন্দীপ পাকড়ে তাঁর বাইকটি চুরি করেছে । সেই গ্রামের স্থানীয় বাসিন্দাদের সহযোগীতায় যুবকের হদিশ পান ব্যবসায়ী । যুবক সন্দীপ পাকড়েকে গাছে বেঁধে স্থানীয়রা জেরা করা শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। জেরার যুবক বাইক চুরিকরে অন্যত্র পাচার করেদেবার কথা স্বীকার করার পরেই পুলিশ তাঁকে গ্রেফতার করে। যুবক বাইটি কোথায় পাচার করেছে ও বাইক চুরি চক্রে আরো কারা কারা যুক্ত রয়েছে তাঁর হদিশ পেতে ধৃতকে হেফাজতে নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট