শীর্ষস্থান ধরে রাখতে রাতে মাঠে নামছে বার্সেলোনা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: স্প্যানিশ লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখতে লেভান্তে বিপক্ষে আজ শনিবার রাতে মাঠে নামছে মেসির বার্সেলোনা। রাত ৮.৩০টায় ভ্যালেন্সিয়ার র‌্যামোন সানচেজ স্টেডিয়ামে মুখোমুখি হবে তারা।

এবারের লা লিগায় শিরোপার লড়াইয়ে চলছে ক্লাবগুলোর স্বার্থসিদ্ধির বা নিজের উন্নতির জন্য বেপরোয়া প্রতিযোগিতা। সে পাল্লায় সবচেয়ে এগিয়ে আছে বার্সেলোনা। এ মৌসুমের শুরুতে দলটি ধাক্কা খেলেও ১০ ম্যাচে ৭ জয় আর ২২ পয়েন্ট নিয়ে এখন পর্যন্ত এগিয়ে আছে কাতালানরা।

এ ছাড়াও চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগা মিলিয়ে টানা ৫ জয়ে ছন্দে আছে বার্সা। তার ওপর সুসংবাদ থাকছে, দুই ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচে মাঠে নামছেন উসমান দেম্বেলে। তার সঙ্গে একাদশে ফিরতে পারেন গ্রিজম্যানও।

তবে পায়ের ইনজুরির কারণে এ ম্যাচে খেলতে পারবেন না সামুয়েল উমতিতি। তাই তার সার্ভিসটা মিস করবে বার্সালোনা। এছাড়া আর্থারকে দেওয়া হয়েছে বিশ্রাম।

এছাড়া রাতে মাঠে নামছে আরেক জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পয়েন্ট টেবিলের ১৬ নম্বরে থাকা দল রিয়াল বেতিসকে মোকাবেলা করবে জিনেদিন জিদানের শিষ্যরা। অন্য দিকে অ্যাটলেটিকো মাদ্রিদ রাত সাড়ে ১১টায় মোকাবেলা করবে সেভিয়াকে।

#Najmul

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here