তৃণমূল বিধায়কের কাটা মাথা চেয়ে পোস্টার ইটাহারে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 3, 2019 | 7:19 pm

 

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ইটাহারের তৃণমূল বিধায়ক অমল আচার্যের কাটা মাথা চাই। বেশ কিছু জায়গায় এমনই পোস্টার সেঁটে ক্ষোভ উগরে দিচ্ছেন সেই ব্লকের বঞ্চিত মানুষেরা। উল্লেখ্য, এর আগে সেখানকার মানুষেরা বিধায়ক অমল আচার্যের নামে কাটমানি নেওয়ার অভিযোগ তুলে পোস্টার সেঁটেছিল। কিন্তু এ বার তারা সরাসরি তাঁর ‘কাটা মাথা’ চেয়ে পোস্টার লাগাল বেশ কিছু জায়গায়।

জানা গিয়েছে, এই পোস্টার দেখার পরেই স্থানীয় তৃণমূল নেতা দুলু গঙ্গোপাধ্যায় থানায় গিয়ে অভিযোগ করেন এবং দোষীদের গ্রেফতারের দাবিও জানান। এই ঘটনায় অমলের বক্তব্য, ‘‘ইটাহার ব্লকে বিজেপি রাজনৈতিকভাবে তৃণমূলের সাথে মোকাবিলা করে পারছে না। তাই, স্থানীয় বাসিন্দাদের বিভ্রান্ত করতে তারা রাতের অন্ধকারে কখনও কাটমানি নেওয়ার অভিযোগে, কখনও আমার কাটা মাথা চেয়ে পোস্টার সাঁটাতে শুরু করেছে।” তিনি আরও জানান, এই ব্লকের বেশিরভাগ বাসিন্দাই তৃণমূলের পাশে রয়েছেন।

বিজেপির জেলা সভাপতি নির্মল দাম অভিযোগ করেন, ইটাহার ব্লকের বেশিরভাগ তৃণমূল নেতা চাকরি বা সরকারি প্রকল্পের সুবিধা দেওয়ার নামে এলাকার বাসিন্দাদের কাছ থেকে কাটমানি নিয়েছেন। সেকারণেই কয়েকদিন দিন আগে সেই সব বঞ্চিত মানুষেরা অভিযুক্তদের নামে পোস্টার সাঁটেন। কিন্তু সেই অভিযুক্ত তৃণমূল নেতারা বিষয়টি থেকে নজর ঘোরাতে নিজেরাই এই পোস্টার সাঁটিয়ে এখন বিজেপিকে দুষছে।

ইটাহার থানার ওসি অভিজিৎ দত্ত বলেন, ‘‘পুলিশের কাছে এখনও পর্যন্ত লিখিতভাবে কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।’’

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট