‘‌খারাপ রাস্তাই যুব সমাজের প্রাণ বাঁচাবে’, দাবি আসামের বিজেপি সাংসদের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সকলে সবকিছু সমান চোখে দেখে না। যদিও সেই ব্যাপারটা অনেকসময়ই ভুলে গিয়ে রাজনৈতিক ব্যক্তিত্বরা নিজেদের ব্যক্তিগত মতামত প্রকাশ্যে বলে ফেলেন। যা অনেক সময়ই জনগণ ঠিকভাবে নেয় না। জনগণের মন জয় করতে অনেকসময়ই তাঁরা এমন কিছু মন্তব্য করে বসেন, যেটা পরে বিতর্কের সৃষ্টি করে। যেমনটা ঘটল অসমের বিজেপি সাংসদ পল্লব লোচন দাসের সঙ্গে।

বৃহস্পতিবার তেজপুরে এক প্রকাশ্য জনসভায় সাংসদকে অসমের বেহাল রাস্তা নিয়ে প্রশ্ন করা হয়। তিনি তখন ভাল রাস্তার সুবিধা কি বলতে গিয়ে হাস্যকর মন্তব্য করে বসেন। বিজেপি সাংসদ জানান, বাজে বা ভালো রাস্তা নির্মাণ করলেই দুর্ঘটনা কমানো যাবে না। বরং তিনি মনে করেন খারাপ রাস্তা হলে যুবকরা ধীরে গাড়ি চালাবে এবং তাতে দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা অনেক কম। এর অর্থ তিনি বলতে চাইছেন যে রাস্তার অবস্থা ভালো হলেই বেশি দুর্ঘটনা হয়।

পল্লব লোচন দাস বলেন, ‘‌রাস্তার জরাজীর্ণ অবস্থা যুব সমাজকে বাধ্য করবে ধীরগতিতে গাড়ি চালাতে, যা রাজ্যে দুর্ঘটনা কমাতে সহায়তা করবে।’‌ তিনি আরও জানিয়েছেন, অসমের বিজেপি সরকার সফলতার সঙ্গে ভালো রাস্তা নির্মাণ করেছে, কিন্তু তা রাজ্যে দুর্ঘটনার সংখ্যা বাড়িয়ে দিয়েছে।

 

(Visited 26 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here