রোজভ্যালি কাণ্ডে এক টেলিভিশন চ্যানেলের কর্তাকে তলব ইডির

রোজভ্যালি কাণ্ডে এক টেলিভিশন চ্যানেলের কর্তাকে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ব্রাঞ্চ ইডি । রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর সঙ্গে প্রতারণার অভিযোগ রয়েছে ওই চ্যানেল কর্তা রূপল কবিরাজের বিরুদ্ধে । রূপলকে আগামী সপ্তাহের মধ্যে সল্টলেকের সিজিও কমপ্লক্সে জিজ্ঞাসাবাদের জন্য আসতে বলা হয়েছে ।

ইডি সূত্রের খবর সিবিআই তদন্ত থেকে ‘ক্লিন চিট’ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে গৌতমের কাছ থেকে ২ কোটি টাকা নেওয়ার অভিযোগ রয়েছে রূপলের বিরুদ্ধে । একই সঙ্গে ভুল তথ্য দিয়ে তদন্তকে প্রভাবিত করার অভিযোগও রয়েছে । দুই আইপিএস অফিসারকেও এই মামলায় জড়িত থাকার অভিযোগ রয়েছে । রূপল ও গৌতমের সঙ্গে তাদের যোগসাজশের প্রাথমিক প্রমাণ এসেছে ইডির হাতে । আগামী সপ্তাহের শুরুতে রূপলকে জিজ্ঞাসাবাদের জন্যে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ।

জানা গেছে, রূপলের সঙ্গে গৌতমের ব্যবসায়িক সম্পর্ক ছিল । একটি বিনোদনমূলক চ্যানেলের দায়িত্বে ছিল সে । সেই সূত্রে গৌতমের সঙ্গে তার ঘনিষ্ঠ যোগাযোগ ছিল । অভিযোগ, গৌতম কুন্ডু সিবিআই তদন্ত থেকে বাঁচতে রূপলের দ্বারস্থ হয়েছিলন । এজন্য গৌতমের কাছ থেকে ২ কোটি টাকা নেয় রূপল কবিরাজ । তারপর গেফতার হন গৌতম কুন্ডু । গৌতম কুন্ডুকে জেরা করে তদন্তকারীরা রূপল কবিরাজের নাম জানতে পারে । এছাড়াও কয়েকজন পুলিশকর্তা, চলচ্চিত্র ব্যক্তিত্ব , রাজনৈতিক নেতাদের নাম গৌতমের কাছ থেকে জানতে পারে তদন্তকারীরা । এই মামলাতেই চলতি বছরের ২৪ জানুয়ারি গ্রেফতার হন ভেঙ্কটেশ ফিলিমসের মালিক শ্রীকান্ত মোহতা । তার বিরুদ্ধেও গৌতম কুন্ডুর সঙ্গে প্রতারণার অভিযোগ রয়েছে ।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *