বিপুল পরিমাণ গাঁজা সহ গ্রেফতার ২

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | July 14, 2019 | 6:49 pm

বিপুল পরিমাণ গাঁজা সহ দুই ব্যাক্তিকে গ্রেফতার করল কোচবিহার জেলা পুলিশ

বাপি অধিকারী, শিলিগুড়ি: মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে বড়সড় সাফল্য পেল কোচবিহার জেলা পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে, জেলার সাহেবগঞ্জ থানার নাজিরহাট এলাকা থেকে একটি স্করপিও গাড়ি থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে পুলিশ। WB 90 D-8792 নম্বরের ওই গাড়ি থেকে গাঁজা উদ্ধারের পাশাপাশি দু’জনকে গ্রেফতার করে পুলিশ। ওই গাড়িটিতে তল্লাশি চালিয়ে ৫০ কেজি ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আটক ওই দু’জনের নাম নিতাই দেবনাথ এবং পরেশ চন্দ্র পাল। এদের দু’জনেরই বাড়ি নদিয়া জেলায়। নদিয়া জেলার এই দুই ব্যক্তি গাড়িতে করে যেভাবে গাঁজা নিয়ে অন্যত্র যাওয়ার চেষ্টা করছিল তার সঙ্গে অন্য কোনও যোগ রয়েছে কিনা তাও পুলিশ খতিয়ে দেখছে। একটি চার চাকার গাড়িতে করে এই দুই ব্যক্তি নাজিরহাট দিয়ে গাঁজা পাচারের চেষ্টা করছিল বলেও খবর।

কোচবিহার জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাহেবগঞ্জ থানার পুলিশ আধিকারিক মৃত্যুঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে একটি টিম গঠন করে এদিন রাতে নাজিরহাট এলাকায় গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ বেআইনি গাঁজা উদ্ধার করে। পাশাপাশি ওই গাড়িটিকে আটক করা হয়েছে।

দুটি পৃথক বস্তা করে গাঁজা গুলি নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। দুই ব্যক্তির বিরুদ্ধে মাদক পাচার আইনে মামলা রুজু হয়েছে । পাশাপাশি পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। এই ধরনের অভিযান আগামীতেও চলবে বলে সূত্রের খবর।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *