পুরোপুরি বন্ধ হচ্ছে না বঙ্কিম সেতু

মনোজ চক্রবর্তী ,হাওড়া :পূরোপূরি বন্ধ হবে হবে না বঙ্কিম সেতু।একটি দিক খোলা রেখে মেরামতির জন্য খুঁটিনাটি পরীক্ষা করা হবে -মঙ্গলবার কে এম ডি এ ও সি টি পুলিশের সঙ্গে এক এটাই স্থির হয়।

তবে তিনদিন যান চলাচল নিয়ন্ত্রন করা হচ্ছে হাওড়ার বঙ্কিম সেতুতে। দু লেনের এই সেতুর একটি লেন বন্ধ থাকবে আগামী ২৩ আগস্ট ভোর থেকে ২৫ আগস্ট রাত বারোটা পর্যন্ত।হাওড়া ময়দান থেকে হাওড়া স্টেশন যাবার লেন বন্ধ করে কাজ করা হবে।ময়দান থেকে অন্য দিয়ে স্টেশন যাওয়া যাবে।সেক্ষেত্রে কলকাতা কিংবা হাওড়া স্টেশন থেকে সমস্ত গাড়ি আসবে সেগুলো বঙ্কিম সেতু না ধরে ঘুরপথে যাবে।

দক্ষিন হাওড়ার দিকে যেতে গেলে হাওড়া স্টেশনের পাশ দিয়ে ফোরশোর রোড ধরে যেতে হবে।উত্তর হাওড়া যেতে গেলে হাওড়া বাস স্ট্যান্ডের পাশ দিয়ে ডবসন রোড ধরে যেতে হবে।মধ্য হাওড়া যেতে হলে হাওড়া বাস স্ট্যান্ডের পাশ দিয়ে আই সি বোস রোড হয়ে বাঙাল বাবু ব্রিজ ধরে ফাঁসি তলা মোড় দিয়ে যেতে হবে।

কে এম ডি এর আধিকারিকরা এদিন হাওড়া সিটি পুলিশের আধিকারিক দের সাথে বৈঠক করেন। ব্রিজ পরিদর্শন করেন পুলিশ আধিকারিকরা।পুলিশের পক্ষ থেকে সংবাদিক সম্মেলন করে জানানো হয় প্রচুর যান চলাচল করে বঙ্কিম সেতু দিয়ে।একটি লেন বন্ধ করে মেরামতির কাজ হবে।তবে যানজট যাতে না হয় তার জন্য সমস্ত ব্যবস্থা নেওয়া হয়েছে।তবে এদিন যে যানজট হবে তা এক প্রকার পরিষ্কার।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here