পরপর দুই মরন ঝাঁপ গঙ্গায়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 13, 2019 | 8:53 pm

মনোজ চক্রবর্তী ,হাওড়া :মঙ্গলবার বিকেলে আধ ঘন্টার ব্যবধানে দুজনের মৃতদেহ উদ্ধার হল গঙ্গা থেকে। প্রাথমিক ভাবে দুজনেরই গঙ্গার জলে পড়ে মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে হাওড়ার গোলাবাড়ির এক নম্বর জেটিতে।

পুলিশ সূত্রে খবর ,এদিন বিকেল প্রায় সাড়ে তিনটে নাগাদ ঘটনাটি ঘটে।বাগবাজারগামী লঞ্চ থেকে এক ব্যক্তি ঝাঁপ দেন বলে বিশেষ সুত্রে খবর।এরপর তাকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।কেন এমন ঘটনা ঘটল তা জানতে পুলিশ আবার ঘটনাস্থলে গিয়ে দেখে সেখানে আরও একটি মহিলার দেহ ভাসছে।ওই মহিলাকে সঙ্গে সঙ্গে হাওড়া হাসপাতালে পাঠানো হয়।হাওড়া হাসপাতালে পাঠানো হলে তাঁকেও  মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।তবে এখনো পর্যন্ত মৃতদেহ দুটির নাম ও পরিচয় পাওয়া যায়নি।তাঁদের পকেট থেকে কোনও কাগজপত্রও পাওয়া যায়নি।কি কারনে এমন ঘটনা ঘটল তা নিয়ে পুলিশ ধন্দ্বে।

মৃত দুজন পূর্ব পরিচিত কিনা তারও সন্ধান চালাচ্ছে পুলিশ।ঘটনাটি আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও কারন আছে তা অনুসন্ধান করছে পুলিশ।এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গঙ্গার ঘাটে ।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট